তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মোটর গ্যারেজের মালিকসহ গ্রেপ্তার ৪

arrestমুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পুলিশের চেকপোষ্ট থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী ও মোটর গ্যারেজের মালিকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাত ২ টা ৩০ মিনিটের সময় টঙ্গীবাড়ী-বুরুলিয়া সড়কে টঙ্গীবাড়ী উপজেলার বুরুলিয়া মোড়ে মোটর বাইক আরোহী ৪ সন্ত্রাসী ও গ্যারেজ মালিককে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জেলার টঙ্গীবাড়ী উপজেলার বাঁশ বাড়ী গ্রামের মো. পলাশ বেপারী (৩০), একই উপজেলার আড়িয়ল গ্রামের আসাদ মিয়া (৩৬)। অপর গ্রেপ্তারকৃত হচ্ছেন- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকার মোটর গ্যারেজের মালিক মো. হাকিম (৪০) ও একই গ্যারেজের শ্রমিক মোঃ জনি (৩৫)।


এ ব্যপারে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) খলিলুর রহমান জানান, গ্রেপ্তারকৃত নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গ্যারেজ মালিক হাকিম র‌্যাবের তালিকাভুক্ত সন্ত্রাসী। এছাড়া টঙ্গীবাড়ীর আড়িয়লের আসাদ ও বাঁশবাড়ীর পলাশের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। তারা চিহ্নিত মাদকসেবী ও বিক্রেতা।

পুলিশ আরো জানান, একটি মোটরবাইকে চড়ে গভীর রাতে সন্দেহজনক ভাবে ঘুরাফেরা করলে বুরুলিয়া সড়কের মোড়ে পুলিশের চেকপোষ্টে তাদের মোটরবাইকের গতিরোধ করা হয়। এ সময় তাদের সঙ্গে প্রায় ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

এবিনিউজ