সিরাজদিখানে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

sমদ পান করাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুইপক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। উপজেলার চিত্রকোট ইউনিয়নের খালপাড় গ্রামে শুক্রবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় সংঘর্ষ থামাতে এগিয়ে গেলে চিত্রকোর্ট ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হুদা (৫৫) আহত হন।

আহতদের মধ্যে মানিক (২২), রিপন হোসেন (৩৫), আজিজুল হক (৪২), ফারুক হোসেন (২৬), নবী হোসেন (২৬), জহিরুল হক (৪৫), দ্বীল মোহাম্মদ (৪২) ও ইব্রাহিম মিয়াসহ (৪৪) অন্যদের ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিত্রকোর্ট ইউনিয়নের চেয়ারম্যান আহত শামসুল হুদা বাংলানিউজকে বলেন, রাজানগর ইউনিয়নের রাজানগর গ্রামের দ্বীল মোহাম্মদ-ইব্রাহিম ও চিত্রকোট ইউনিয়নের খালপাড় গ্রামের সালামের নেতৃত্বে দুইদল যুবক ঈদের পরদিন রাতে উল্লাস করে মদ পান করেন।


এ সময় তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। অার এ বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে রাজানগর গ্রামের একদল যুবক খালপাড় গ্রামে এসে সালামের বাড়িতে হামলা চালালে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

বাংলানিউজটোয়েন্টিফোর