শহর ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতির বাসভবনে গুলিবর্ষণ

clমুন্সীগঞ্জ শহরের পশ্চিম দেওভোগ এলাকায় মধ্য রাতে শহর ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মালেকুন মাকসুদ বিপুলের বাস ভবন লক্ষ্য করে দুষ্কৃৃতকারীরা ফাঁকা গুলিবর্ষণ করেছে। বৃহস্পতিবার দিবাগত মধ্য রাত সাড়ে ১২ টার দিকে রিভলবার থেকে ওই গুলিবর্ষণ করে শহর যুবলীগ সভাপতি।

বিদায়ী সভাপতি মালেকুল মাকসুদ বিপুল জানান, গুলির শব্দ পেয়ে বাস ভবন থেকে দৌড়ে নিচে নেমে আসলে তার বাড়ির আঙ্গিনায় একটি মদের বোতল পড়ে থাকতে দেখেন। এতে ধারলণা করা হচ্ছে- মদ্যপান অবস্থায় দুষ্কৃতকারীরা ছাত্রলীগ নেতার বাস ভবনের সামনে এসে ওই গুলিবর্ষণ করে। সেখানে ২ রাউন্ড গুলিবর্ষণ করা হয়।


তিনি আরো জানান, ঘটনার পরপরই সে বাড়ির বাইরে এসে শহর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম এলানের হাতে পিস্তল দেখতে পায় এবং তার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলান চলে যায়।

ছাত্রলীগের সাবেক সভাপতি মালেকুন বিপুল রাতেই সদর থানা পুলিশকে ঘটনা অবহিত করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইয়ারদৌস হাসান জানান, শহর ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মালেকুন মাকসুদ বিপুলের বাস ভবনে গুলিবর্ষণের ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তাছাড়া ছাত্রলীগ নেতা লিখিত অভিযোগ দিলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


উল্লেখ্য যে, ঈদের ১ দিন আগে মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হলে বিদায়ের মাত্র ৩ দিনের মাথায় সদ্য বিদায়ী সভাপতির বাসভবনে ওই গুলি বর্ষণের ঘটনা ঘটে।

শীর্ষ নিউজ