ছাত্রলীগের তিনটি শাখার নতুন কমিটি ঘোষণা

clমুন্সীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের তিনটি শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার সন্ধা ৬টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নতুন এ তিনটি শাখার কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে মুন্সীগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল মৃধা ও সাংগঠনিক আবু সাঈদ, ছাত্রলীগের শহর শাখায় সভাপতি নসিবুল ইসলাম নবেল ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগরকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে।


এছাড়া সরকারি হরগঙ্গা কলেজ শাখায় সভাপতি হিসেবে নিবির আহম্মেদ ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

রোববার সন্ধা ৬টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বাক্ষরিত এক চিঠিতে ছাত্রলীগের তিনটি শাখার কমিটি ঘোষণা করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।


এছাড়া জেলা ছাত্রলীগ সভাপতি মো. আসাদুজ্জামান সুমন ছাত্রলীগের তিনটি শাখার নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের নামসহ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে আলোচনা না করে, তাদের অসম্মানিত করে গত ১ অক্টোবর মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা, শহর ও হরগঙ্গা কলেজ শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর