নূর-এ-মদীনা সমাজ কল্যান সংঘের আহ্বায়ক কমিটি গঠন

aaaMunshigonjঅলিউর রহমান ফিরোজ: মুন্সীগঞ্জ সদর উপজেলার নুরপুর পঞ্চায়েত মার্কেটে গত ৩ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় নূর-এ-মদীনা সমাজ কল্যান সংঘের ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে। হাজী মো. আব্বাস মুন্সীকে আহ্বায়ক এবং মো. মোশারফ হোসেন, মো. গিয়াস উদ্দিন, মাঈনউদ্দিন এবং অলিউর রহমান ফিরোজকে সদস্য করে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


এ সময় অরো উপস্থিত ছিলেন সংগঠনের মো. সাহাৃদ্দিন, মো. মাকসুদ, মো.শহীদ, মো. আতিকুর, নিজামউদ্দিন, জাহাঙ্গীর চৌধুরী, নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন, লালচাঁন ভূইঁয়া, মো. লিটন মুন্সী, মিয়া মো. বুলবুল, নাছিরউদ্দিন, মো. পারভেজ, মো. কামাল, মো. অনিক, এবং মো. শাহিন মাতবর। এটি একটি অরাজনৈতিক সংগঠন। এ সংগঠন ২০০৯ সালের ২৬ মার্চে প্রতিষ্টা পায়। সংগঠনটি জঙ্গীবাদ বিরোধী এবং সমাজের ন্যায় প্রতিষ্টায় অগ্রনী ভূমিকা পালন করছে। বিশেষ করে গরীবদের মাঝে বিশেষ বিশেষ দিবসে সেমাই,চিনি বিতরন করা হয়। তাছাড়াও কল্যানমুখী অনেক কার্যক্রম তারা নিয়েছে।

এ সংগঠনের ইশতেহারের মধ্যে রয়েছে, নামাজ, রোযা, হজ, যাকাত আদায়ের জন্য বিশেষ তাগিদ এবং গরীব দুঃখীদের প্রতি সহানূভূতিশীল কার্যক্রম।