টঙ্গীবাড়ীতে কলেজের টাকা নিয়ে প্রিন্সিপাল উধাও

aaaMunshigonjমুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার এক কলেজের প্রিন্সিপাল টাকাসহ অফিসের গুরত্বপূর্ণ কাগজপত্র ও চাবি নিয়ে পালিয়ে গেছে। সে যুদ্ধাপরাধে সাজাপ্রাপ্ত জামায়াত নেতা গোলাম আযম এর ভাতিজা। উপজেলার বালিগাঁও আমজাদ আলী কলেজের প্রিন্সিপাল আক্তার হোসেন সেপ্টেম্বরের ১ তারিখে কলেজ ফান্ডের নগত ১ লাখ ৭০ হাজার টাকা ও কাগজ পত্র নিয়ে কলেজ থেকে চলে গেলে আজ অবধি ফেরেননি।

কলেজ কতৃপক্ষ জানিয়েছেন কয়েকবার প্রিন্সিপাল এর নারায়ণঞ্জের ভাড়া বাসায় যোগাযোগ করলে তার স্ত্রী নারায়ণগঞ্জ আদর্শ স্কুলের প্রধান শিক্ষিকা জানান, মাঝে মধ্যে বাসায় এসে তার স্বামী চলে যান। কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল শ্যামল কুমার রায় জানান গোলাম আযম এর ভাতিজা জানাজানি হওয়ায় এলাকাবাসীর রোষানলে পড়ার ভয়ে আগে ভাগেই প্রিন্সপাল টাকা নিয়ে উধাও হয়েছেন।

আক্তার হোসেন ২০১১ইং এর ডিসেম্বরের ১ তারিখে এ কলেজে প্রিন্সিপাল হিসেবে যোগদান করেন। এর আগে তিনি শরীয়তপুর সিরাজ শিকদার কলেজের প্রিন্সিপাল ছিলেন।


তার গ্রামের বাড়ি বাক্ষ্মনবাড়িয়ার বানছাড়ামপুর উপজেলার কদমতলী গ্রামে।

কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমেলি এমপি বলেন, প্রিন্সিপাল ঠিক মত কলেজে না এসে জামায়াতের কর্মকান্ডে অংশ নিত। টাকা নিয়ে পালানোর অভিযোগে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

মুন্সীগঞ্জ নিউজ