ছিনতাই হওয়া ট্রাকভর্তি ১৫ টন চাল উদ্ধার

hjবগুড়া থেকে নারায়নগঞ্জে নিয়ে আসার সময় ছিনতাই হয়ে যাওয়া ১৫ টন চাল মুন্সীগঞ্জে উদ্ধার করা হয়েছে। এ সময় মুন্সীগঞ্জের জুয়েল (৩০) নামে এক চাল ব্যবসায়িকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার বিনোদপুর এলাকার সোহেল এন্টারপ্রাইজের কাছে এ ঘটনা ঘটে।


নারায়ণগঞ্জ মডেল থানার এসআই মো. ইয়াসিন খন্দকার জানান, বগুড়া থেকে চাল বোঝাই ট্রাকটি নারায়নগঞ্জের মদনপুরে আসছিল। কিন্ত মদনপুরে না এসে তা বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জে নিয়ে যাওয়া হচ্ছে- সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে বিনোদপুর এলাকার সোহেল এন্টারপ্রাইজে ওই চাল নামানোর প্রস্তুতি নেয়া হচ্ছিল। এ সময় সোহেল এন্টারপ্রাইজের মালিক জুয়েলকে আটক করা হয়। উদ্ধার করা হয় ৩শ’ বস্তা চাল (১৫ টন)।

ঢাকা নিউজ এজেন্সি
============

নারায়ণগঞ্জ থেকে ডাকাতি তিনশ বস্তা চালসহ ট্রাক মুন্সিগঞ্জ থেকে উদ্ধার, গ্রেফতার ৭

নারায়ণগঞ্জের মদনপুর থেকে ডাকাতি হওয়ার কয়েক ঘন্টার মধ্যে মুন্সিগঞ্জের বিনোদপুর এলাকা থেকে তিনশ বস্তা চালসহ ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে ডাকাতি হওয়া চালের ক্রেতাসহ সাতজনকে।


পুলিশ জানায়, বগুড়া থেকে নারায়ণগঞ্জের মদনপুর এলাকার শাহীন ট্রেডার্সে আসছিলো তিনশবস্তা চাল। বৃহস্পতিাবার ভোররাত তিনটায় ট্রাকটি সোনারগাঁয়ের নয়াপুর এলাকায় এলে একটি বালুবাহী ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে চালের বস্তার ট্রাকে উঠে পড়ে দশ-পনেরজন সশস্ত্র ডাকাত। তারা চালক কালু ও হেলপার রনিকে হাত পা বেঁধে পিটিয়ে নরসিংদীর পাঁচদোনা এলাকায় ফেলে দিয়ে ট্রাক মুন্সিগঞ্জের বিনোদপুর এলাকায় নিয়ে যায়। এখানে সোহেল ট্রেডার্সের কাছে চাল বিক্রি করে দেয়। খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ ডাকাতদের ধাওয়া করতে করতে মুন্সিগঞ্জে গিয়ে চাল নামানোর সময় হাতে নাতে সোহেল ট্রেডার্সের মালিক জুয়েল আহম্মেদ সোহেলসহ চাল নামানোর কাজে নিয়োজিত ছয় লেবারকে গ্রেফতার করে। ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে বলে পুলিশ জানায়।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আশরাফুজ্জামান, ডাকাতি হওয়া তিনশ বস্তা চাল উদ্ধার সহ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চালের ক্রেতাসহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।

বাংলাপোষ্ট২৪
=========

ট্রাক ভর্তি চাল লুটের পর উদ্ধার, গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা থেকে ৩০০ বস্তা ভর্তি একটি ট্রাক ছিনতাইয়ের ৪ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আড়ৎদার মালিকসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, মুন্সীগঞ্জের বিনোদপুর এলাকার তাজ নামের চাউলের আড়ৎ মালিক মো: জুয়েল লেবার নবু শিকদার, জামাল, আনোয়ার, মকুল, আব্দুল মতিন ও উত্তম। তারা বিভিন্ন জেলা থেকে এসে মুন্সিগঞ্জ বিনতপুর এলাকায় কাজ করে।


ট্রাকের চালক সাজেদুল ইসলাম কালু নিউজ নারায়ণগঞ্জকে জানান, বগুড়ার ধুপচাচিয়া পিয়ার এজেন্সি থেকে নারায়ণগঞ্জ বন্দর মদনপুর এলাকায় শাহীন রাইস প্রতিষ্ঠানের জন্য ৩০০ বস্তা চাউল নিয়ে বুধবার দুপুরে রওনা দেয়। রাত ৩টায় ট্রাকটি সোনারগাঁ নয়াপুর এলাকায় আসলে রাস্তা অবরোধ করে চালক ও হেলপারকে হাত পা বেধে ফেলে একদল সশস্ত্র ছিনতাইকারী। পরে দুইজনকে রাস্তার পাশে ফেলে দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। ট্রাকটি ছিনতাইকারীরা মুন্সিগঞ্জের বিনোদপুর এলাকাতে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের নিউজ নারায়ণগঞ্জকে জানান, চাল ছিনতাইয়ের খবর পেয়ে গোপর সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ৭টায় মুন্সিগঞ্জ গিয়ে ৭জনকে গ্রেপ্তার ও চাল উদ্ধার করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ