গজারিয়ায় লিমো টেলিকম দোকানে দূর্ধর্ষ চুরি

aaaMunshigonjগতকাল গভীর রাতে গজারিয়া থানা ও পুলিশ ফাঁড়ী সংলগ্ন লিমো টেলিকম দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়। চুরের দল নগদ ২,২০,০০০/= ও ১০০টি মেমরি কার্ড যাহার আনুমানিক মূল্য ৩০,০০০/= টাকা, মোবাইল সেট ৭০/৮০ টি যাহার মূল্য প্রায় ২,৫০,০০০/= টাকা।


লিমো টেলিকম দোকানের মালিক মোঃ আইমান জানান, প্রতিদিনের মত তিনি রাত ৯টায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। দোকানে তিনি নশধংয এ নগদ ২,০০,০০০/= টাকা সহ মোবাইল সেট ও মেমরি কার্ড রেখে যান। পরদিন সকাল ৯টায় এসে দোকান খুলে দেখেন দোকানের ভিতরে সংরক্ষিত মোবাইলের প্যাকেটগুলো এলোপাথারি ভাবে পড়ে আছে। তিনি মোবাইল প্যাকেটগুলো নারাচারা করে দেখে প্যাকেটে কোন মোবাইল সেট নেই এবং ক্যাশের নগদ টাকাও নেই। পরক্ষণ দেখে দোকানের পিছনের দিকে পাকা দেওয়াল ভাংচুর অবস্থায় পড়ে আছে। দোকান থেকে ২০ হাত দূরে থানায় এসে এজাহার দিলে এসআই মোঃ জসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন ও সতত্যা পান।

এলাকাবাসী ও আশেপাশের দোকানদার দুঃখ প্রকাশ করে বলেন, এত কাছে থানা থাকতে কিভাবে দোকানে চুরি হয় রহস্যজনক মনে হচ্ছে। এই ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মামুনুর রশিদ এর সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে সংযোগ পাওয়া যায় নি।

এফএনএস