আগামীতে নৌকার বিজয় হবে – সাগুফতা ইয়াসমিন এমিলি

aaaMunshigonjজাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, আগামী নির্বাচনেও মুন্সীগঞ্জের ৩ টি আসনে নৌকা মার্কার বিজয় হবে। উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করতে নৌকায় ভোট দিন। তিনি বলেন, শপথ করে বলছি পদ্মা সেতু নির্মানে পুর্নবাসন কাজে কোন রাজনৈতিক নেতা চার-আনা পয়সাও দুর্নীতি করেনি।

রাজনৈতিক ভাবে বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, প্রমান দেখাতে পারলে- সংসদ সদস্য পদ থেকে এখনি পদত্যাগ করবো।

বুধবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে বেসরকারি টেভিভিশন মিডিয়া চ্যানেল টুয়েন্টেফোরে সরাসরি প্রচারিত মুন্সীগঞ্জের রাজনীতি প্রসঙ্গে জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী আব্দুল হাইয়ের এক মন্তব্যের বিরোধীতা করতে গিয়ে জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি এ কথা বলেন।


তিনি বলেন, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় কান্দিপাড়া-যশলদিয়া ও কুমারভোগ এলাকায় পদ্মা সেতু নির্মানে পুর্নবাসন কেন্দ্র নির্মানে চুল পরিমান কোন টাকা অপচয়, দুর্নীতি-অনিয়ম হয়নি। আওয়ামীলীগ, জাতীয় পার্টিসহ মহাজোটের কোন শরীক দলের মন্ত্রী-এমপির বিরুদ্ধে পদ্মা সেতু নির্মানে টাকা খেয়েছেন বলে ঢালাও ভাবে বিএনপি অভিযোগ করে আসছেন-তা ঢাহা মিথ্যে।

বুধবার সন্ধ্যায় চ্যানেল টুয়েন্টিফোরে বিএনপি নেতা আব্দুল হাই ও জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি রাজনীতিক কথা-বার্তায় ও সংলাপে মুখোমুখি হন।


শোভন আরেফের উপস্থাপনায় প্রসঙ্গ : রাজনীতি : মুন্সীগঞ্জের রাজনীতি-শীর্ষক এ মুখোমুখি সংলাপ এ অনুষ্ঠানটি প্রানবন্ত হয়ে উঠে। জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি মনে করেন- মুন্সীগঞ্জের সর্বত্র আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে কোন বিবাদ নেই। উভয়ের মধ্যে রয়েছে সহাবস্থান।

যমুনা নিউজ

Leave a Reply