আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে খৃষ্টান পরিবারের জমি দখলের চেষ্টা

aaaMunshigonjআদালতের নিষেধাজ্ঞা অমান্ন করে শুক্রবার সকালে সিরাজদিখানে খৃষ্টান পরিবারের জমি দখলের চেষ্টা করে ভ’মি দস্যু রজ্জব আলী। উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামের প্রদীপ বটলেরুর পৈতৃক বাড়ী থেকে তাদের উচ্ছেদের চেষ্টা করে।

প্রদীপের মা পুষ্প বটলেরু জানান, রজব আলীর নির্দেশে লিটন শতাধিক লোকজন নিয়ে গতকাল সকাল সাড়ে ৮টায় তাদের বাড়ী দখলের চেষ্টা করে, তাদের মারধর করে এবং তাদের বাড়ীর সামনের মেয়ের জামাইর মাংশের দোকান ভাংচুর করে দোকানের মালামাল রাস্তার পাশের খালে ফেলে দিয়ে প্রায় ১৫ হাজার টাকা ক্ষতি করে। তাদের চিৎকারে স্থাণীয় লোকজন এগিয়ে এলে দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায়। এখন আমরা নিরাপত্তাহিনতায় আছি।


এ ব্যাপারে রুপা বটলেরু জানান, আমাদের ৪৭ শতক জমি নিয়ে রজ্জব আলী গংদের সাথে মামলা চলছে। আদালতের নিষেধাঞ্জা থাকা সত্বেও রজ্জব আলী তার লোকজন দিয়ে জমি ও বাড়ী দখলের চেষ্টা করে। ইট দিয়ে আমাদের বাড়ীর বাউন্ড্রি করার সে চেষ্টা করে, এখনও আমাদের বাড়ীর মধ্যে বেশ কিছু ইট রেখে গেছে। আমি থানায় অভিযোগ করেছি। তবে আমাদের ইউনিয়ন আ’লীগ সভাপতি আশরাফ আলী তিনদিন সময় নিয়েছেন মিমাংশা করার জন্য।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এস আই মোজাম্মেল জানান, অভিযোগ পেয়েছ তবে উভয় পক্ষ জানান উপজেলা চেয়ারম্যান ও স্থাণীয় নেতারা মিমাংশা করবেন বলে তিন দিনের সময় নিয়েছেন।

বাংলাপোষ্ট