শ্রীনগরে শিক্ষিকার লাশ উদ্ধার

aaaMunshigonjমুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার পালপাড়া এলাকায় মিথিলা দে (২৫) নামে এক স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনার পর থেকে তার শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বসতঘর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

মিথিলা দে মুন্সীগঞ্জ বিএডিসি কর্মকর্তা দিলীপ দের মেয়ে ও সদর ইউনিয়নের পালপাড়া গ্রামের রাজিব দাসের স্ত্রী এবং ষোলঘর সদারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা বলে জানা গেছে।


শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে পালপাড়া গ্রামের রাজিব দাসের বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় মিথিলার লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, লাশের ধরন দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, মিথিলার বাবা দাবি করছেন তার মেয়েকে হত্যা করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

শ্রীনগরে স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীনগর উপজেলার কাজলহাটি গ্রামে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার পালপাড়া কাজলহাটি গ্রামে স্বামীর বসতঘর থেকে শিক্ষিকা মিথীলা দে’র (২৫) লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষিকার বাবা দিলিপ দে জানান, ভালবেসে ৯ মাস আগে শ্রীনগর উপজেলার পালপাড়া সদারামপুর গ্রামের নিরঞ্জন দাসের ছেলে রাজীব দাসের সাথে বিয়ে করে। পারিবারিক কলহের জের ধরে স্বামীর বাড়ির লোকজন শ্বাসরোধ কিংবা নির্যাতন চালিয়ে তাকে হত্যা করে। ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে আত্মহত্যার প্রচারণা চালাচ্ছে।

শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, নিহতের স্বামীর বসতঘরের ভেতর ১১ টার দিকে গলায় ফাঁস লাগানো অবস্থায় শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, শ্রীনগর উপজেলার ষোলঘর সদারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন মিথীলা দে। ঘটনার পর থেকে স্বামী রাজীব দাস এলাকা ছেড়ে পালিয়েছে।

লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

শীর্ষ নিউজ