শ্রীনগরে দু’পক্ষের সংঘর্ষ আহত ১০

অসামাজিক কর্মকান্ডের জের ধরে মুন্সীগঞ্জের শ্রীনগরে দু’পক্ষের মধ্যে ২ দফা সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনতা ও ভবন মালিকের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এছাড়া অসামাজিক কর্মকান্ডে লিপ্ত ২ যুবতীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাত সাড়ে ৯টা থেকে মধ্যরাত ১২ টা পর্যন্ত শ্রীনগর উপজেলার কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে স্থানীয় জামাল হোসেন (২৫) ও বাবুল খান(২৬)-কে শ্রীনগর উপজেলার ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, সোমবার রাতে শ্রীনগর সরকারি কলেজ সংলগ্ন কলেজ গেট এলাকার ৫ তলা একটি ভবনের এক ভাড়াটের ফ্ল্যাটে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকার গুঞ্জন ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ওই ৫ তলা ভবন ঘেরাও করে। এ সময় ভাড়াটের ফ্ল্যাট থেকে বিক্ষুব্ধ জনতা রোকসানা (১৯) ও রুবিনা ইয়াসমিন (২৫) নামে ২ যুবতীকে আটক করে। ওই ২ যুবতীকে ছাড়িয়ে নিতে গেলে ভবন মালিক বেলাল মোল্লার লোকজন ও স্থানীয় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আটককৃত ওই ২ যুবতীকে পুলিশের হাতে হস্তান্তর করলে ঘটনাস্থল থেকেই ভবন মালিকের লোকজন তাদেও ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি