সিরাজদিখানে বাস চাপায় নিহত ১

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাসচাপায় মো. হানিফ (৩৫) নামে এক সুকানি(লঞ্চ কর্মর্তা) নিহত হয়েছে। নিহতের গ্রামের বাড়ি ভোলার আলী নগরে। সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় ভাড়া থাকতেন নিহত হানিফ। সোমবার বিকেল ৩টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানের রামেরখোলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, সোমবার বিকেল ৩ টার দিকে মহাসড়ক পারাপার হওয়ার সময় ঢাকামুখী একটি যাত্রীবোঝাই বাস হানিফকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। তবে, তিনি আরো জানান, নিহতের পরিচয় এখনো নিশ্চিত হয়নি। নিহতের সঙ্গে পাওয়া মোবাইলের সূত্র ধরে ভোলায় খবর পাঠানো হয়েছে। লোকজন এলে তার পরিচয় উদ্ঘাটন হতে পারে। মরদেহটি সিরাজদিখান থানায় রয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
==============

সিরাজদিখানে বাস চাপায় যুবক নিহত

ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানের নিমতলা এলাকায় বাসচাপায় অজ্ঞাতপরিচয় এক যুবক (৩৫) নিহত হয়েছেন।

সোমবার দুপুর পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মর্কর্তা (ওসি) আবুল বাসার বাংলানিউজকে জানান, একটি যাত্রীবাহী বাস অজ্ঞাতপরিচয় যুবকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে স্থানীয় লোকজন মহাসড়কের যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, নিহত যুবকের নামপরিচয় পাওয়া যায়নি। এছাড়া ঘাতক বাসটিও সনাক্ত করা যায়নি। যুবকটি পরিচয় ও ঘাতক বাসটি সনাক্ত করার চেষ্টা চলছে।

লাশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাংলানিউজটোয়েন্টিফোর