গজারিয়ায় ইয়াবা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া আনারপুরা এলাকায় যানবাহনে তল্লাশিকালে এক হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর ৪টার দিকে ইয়াবা উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-আজাদ হোসেন বাবু (৩০), চালক মাসুদ (২২), সুমন (২২) ও আনোয়ার (২৩)। তারা ঢাকার বিমানবন্দর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন বাংলানিউজকে জানান, মহাসড়কের গজারিয়া উপজেলার আনারপুরা বাসস্ট্যান্ড এলাকায় রোববার রাত থেকে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় পুলিশ।

একপর্যায়ে সোমবার ভোর ৪টার দিকে তল্লাশির সময় একটি প্রাইভেটকার থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় প্রাইভেটকারে থাকা মালিক ও চালকসহ চারজনকে গ্রেফতার করা হয়।

তারা কক্সবাজার থেকে ঢাকার বিমানবন্দর এলাকায় যাচ্ছিলেন। এ ঘটনায় দুপুরে গজারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

গজারিয়ায় ১হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকারের ভেতর ১ হাজার পিস ইয়াবাসহ ৪জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- বাবু (৩৫), প্রাইভেটকার চালক মাসুদ (২০), আনোয়ার (২৫) ও সুমন (২২)। এদের বাড়ি ঢাকার বিভিন্ন এলাকায়।

সোমবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া আনারপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের আনারপুরা বাসস্ট্যান্ড পুলিশ আগে থেকেই ওত পেতে থাকে। সকাল ৭টার দিকে কক্সবাজার থেকে ঢাকার বিমানবন্দরগামী প্রাইভেটকারটি আনারপুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে তার গতিরোধ করা হয়। এ সময় চালকসহ ৪জনকে আটকের পর প্রাইভেটকারের ভেতর রক্ষিত ১হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় গজারিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর