কোন রেড গ্রিন সিগন্যাল আমাদের উপর নাই

টঙ্গীবাড়ীতে নির্বাচন কমিশনার
ব.ম শামীম: কোন রেড গ্রিন সিগন্যাল আমাদের উপর নাই। লাল নীল সবুল সিগন্যালর কোন প্রয়োজনও নাই। আমরা কাজ বুঝি। নির্বাচন কমিশনের কাজ করার মতো ক্ষমতা আমাদের আছে। বাংলাদেশের আরো ৫ জন লোক যদি বড় কোন কাজ করতে পারে তাহলে আমরা ৫ জনও যে কোন বড় কাজ করতে পারবো।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা সন্মেলন কক্ষে সোমবার বিকেলে জাতীয় ও স্থাণীয় নির্বাচন এবং ভোটার তালিকা সম্পর্কিত বিষয়ে নির্বাচন কমিশনের মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার বিগ্রেডিয়ার জেনাারেল (অব:) মো. জাবেদ আলি। তিনি আরো বলেন, বর্তমানে মোট ৯ কোটি ১৯ লক্ষ ভোটার রয়েছে। আগামী জাতীয় নির্বাচনে সুষ্ঠভাবে ভোট গ্রহনের জন্য ৪০-৪২ হাজার ভোট কেন্দ্র এবং ৭ লক্ষ কর্মকর্তা প্রয়োজন হবে।

এ সময় তিনি উপস্থিত লোকজনকে লক্ষ্য করে আরো বলেন, আপনাদের ভোট গ্রহনের যে দায়িত্ব আমাদের কাছে এসেছে তা আমরা পালন করতে পারবো। আপনারা আমাদের উপর ভরসা করতে পারেন। আমরা শতভাগ প্রস্তুত আছি। টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন পারভীন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান হাজী নুর মোহাম্মদ, মুন্সীগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের, টঙ্গীবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম, টঙ্গীবাড়ী প্রেস ক্লাব সভাপতি ব.ম শামীম, সাধারণ সম্পাদক ফিরোজ আলম বিপ্লব প্রমূখ।