সিরাজদিখানে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ইমতিয়াজ বাবুল: সিরাজদিখানে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার উপজেলার শিকারপুর এলাকার একটি চকের মধ্য থেকে আনুমানিক ৫৫ বছর বষস্ক ওই ব্যক্তির লাশ ভাসমান ও উলঙ্গ অবস্থায় উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার এসআই ও তদন্তকারী কর্মকতা ইলিয়াস হোসেন জানান, সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের নীমতলার কাছে উপজেলার শিকারপুর এলাকার মহাসড়কের পাশে একটি চকের পানিতে ওই ব্যক্তির লাশ ভাসতে দেখে এলাাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠ‍ায়। উদ্ধারকৃত ব্যাক্তির লাশের গালে পাকা দাড়ি ছিল। তবে তার শরীর ছিল উলঙ্গ। লাশে পচন ধরে শরীর থেকে চামড়া খসে পড়েছে। পুলিশ ধারণা করছে সপ্তাহখানেক আগে তাকে হত্যার পর দুবৃর্ত্তরা মৃতদেহ ফেলে রেখে গেছে। এ ব্যাপারে সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


==============

মুন্সীগঞ্জে অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার

ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে মুন্সীগঞ্জের সিরাজদিখানে অজ্ঞাত পরিচয়ের (৫০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১১ টার দিকে সিরাজদিখান উপজেলার শিকারপুর এলাকার চকে পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এলাকাবাসী শিকারপুর চকে পানিতে লাশ ভাসতে দেখে পুলিশকে অবহিত করেন। পরে থানার পুলিশ ঢাকা-মাওয়া মহাসড়ক সংলগ্ন চকের মধ্যে পানিতে ভাসমান অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। সিরাজদিখান থানার এসআই মো. ইলিয়াস জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে- তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। উদ্ধারকৃত ব্যক্তির লাশের গালে পাকা দাড়ি ছিল। তার শরীর ছিল উলঙ্গ।উদ্ধারকৃত মরদেহটি এক সপ্তাহ আগের। লাশটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি