প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তা কর্মীর গ্রামের বাড়িতে প্রতিপক্ষের হামলা

মুন্সীগঞ্জের গজারিয়ায় রোববার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তা কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে প্রতিবেশীদের একটি গ্রুপ। এতে ওই নিরাপত্তা কর্মীসহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। রোববার বিকেল ৪ টার দিকে জেলার গজারিয়া উপজেলার গোসাইরচর গ্রামের রাড়ী বাড়ীতে এ ঘটনা ঘটে।


বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তা কর্মী নুরে আলমের বাড়িতে প্রতিবেশী খোকন মিয়ার নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্রুপ ওই হামলা করে।

আহত অবস্থায় নিরাপত্তা কর্মী নুরে আলমকে ঢাকা মেডিকেল কলেজ ও অপর আহত তার মা আমেনা বেগম, স্ত্রী আল্পনা বেগম, বোন জেয়াসমিন ও ভাগ্নে সোনিয়া আক্তারকে গজারিয়া উপজেলার ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার এসআই সানোয়ার হোসেন হামলার ঘটনা নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে যেতেই প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। রোববার সন্ধ্যায় নিরাপত্তা কর্মীর স্ত্রী আল্পনা বেগম গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তা কর্মী নুরে আলমকে ছুটিতে গ্রামের বাড়িতে এসেছেন বলে দাবী করে- তার স্ত্রী আল্পনা বেগম। তিনি জানান, প্রতিবেশী খোকন মিয়ার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে পূর্ব-বিরোধের জের ধরে অতর্কিতে এ হামলা চালানো হয়েছে।

ফেয়ারনিউজটোয়েন্টিফোর