সিরাজদিখানে শিশুর লাশ উদ্ধার, আটক ৩

ইমতিয়াজ বাবুল: মুন্সীগঞ্জের সিরাজদিখানের চরবিশ্বনাথ গ্রামের একটি ডোবা থেকে শুক্রবার বেলা ১১টার দিকে তুলি সরকার নামের ৮ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় ৮ মাস বয়সী শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগে বিমল সরকার (৪৮), তার স্ত্রী আরতী রানী সরকার (৪০) ও মেয়ে রিতু সরকারকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।


স্থানীয় গ্রামাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চরবিশ্বনাথ গ্রামের গৌর হরি সরকার ও তার স্ত্রী মৌসুমী সরকার তাদের ৮ মাস বয়সী একমাত্র মেয়ে তুলি সরকারকে দ্বিতীয়তলা ভবনের নিচতলার বিছানায় রেখে দ্বিতীয় তলায় যায়। একটু পরে মৌসুমীর সরকার নিচতলার রুমে গিয়ে তার শিশু সন্তানকে দেখতে না পেয়ে খোজাঁখুজি শুরু করেন। কিন্তু কোথাও খুজেঁ না পাওয়ায় বৃহস্পতিবার বিকেল বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

সিরাজদিখান থানার ওসি মো. আবুল বাসার জানান, এ ঘটনায় শিশুটির চাচাতো দাদা বিমল সরকার, দাদী আরতী রানী সরকার ও ফুফু রিতু সরকারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কে বা কি কারনে শিশুটিকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

=============

সিরাজদিখানে শিশুর লাশ উদ্ধার, আটক ৩

মুন্সীগঞ্জের সিরাজদিখানের চরবিশ্বনাথ গ্রামের একটি ডোবা থেকে তুলি সরকার নামের ৮ মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে চরবিশ্বনাথ গ্রামের বসতবাড়ির পাশের একটি ডোবায় থাকা কচুরিপানার নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শিশুটিকে পানিতে ফেলে হত্যার অভিযোগে বিমল সরকার (৪৮), তার স্ত্রী আরতী রাণী সরকার (৪০) ও মেয়ে রিতু সরকারকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ।

স্থানীয় গ্রামাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চরবিশ্বনাথ গ্রামের গৌর হরি সরকার ও তার স্ত্রী মৌসুমী সরকার তাদের ৮ মাস বয়সী একমাত্র মেয়ে তুলি সরকারকে দ্বিতীয় ভবনের নিচতলার বিছানায় রেখে দ্বিতীয় তলায় যায়।

একটু পরে মৌসুমীর সরকার নিচতলার রুমে গিয়ে তার শিশু সন্তানকে দেখতে না পেয়ে খোজাঁখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও খুজেঁ না পাওয়ায় বৃহস্পতিবার বিকেল বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত জানান, এ ঘটনায় শিশুটির চাচাতো দাদা বিমল সরকার, দাদী আরতী রানী সরকার ও ফুফু রিতু সরকারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিরাজদিখান থানার উপ পরিদর্শক (এসআই) আরব আলী জানান, কি ভাবে শিশুটি ডোবায় পড়ে গেল বা কেউ ডোবায় ফেলে দিয়ে শিশুটিকে হত্যা করেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও এর কারণ সনাক্ত করা সম্ভব হয়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর