আপনারা আছেন কেমন ?

sirajdikhan kemon achenসিরাজদিখানে অন্তরঙ্গ সংলাপ
ইমতিয়াজ বাবুল: সিরাজদিখানে অন্তরঙ্গ সংলাপ বুধবার বিকালে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে তৃনমূল পর্যায়ে নারী, পেশাজীবীসহ নানা স্তরের প্রতিনিধিরা অংশ নেন।


“আপনারা আছেন কেমন ? ” এই শিরোনামে নারীদের অগ্রযাত্রায় বিভিন্ন সমস্যা ও সম্ভবনা নিয়ে সংলাপ হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বাবু সুকুমার রঞ্জন ঘোষ। এসময় আরও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল, মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ সুখেন চন্দ্র ব্যার্ণাজী, মহিলা বিষয়ক কর্মকর্তা পিকসি নাজনিন, উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন। প্যানেল সদস্য সাংবাদিক মীর নাসির উদ্দিন উজ্জল, তানভির হাসান, মুফতি গোলাম সরওয়ার। উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম সোরহাব ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খান মোঃ নাজমুস শোয়েবসহ আরও আনেকে ।
sirajdikhan kemon achen
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এডিসসি (শিক্ষা) সাগরিকা নাসরিন । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল কাশেম । সিরাজদিখান উপজেলা প্রশাসন আয়োজিত এবং উপজেলা নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এই সংলাপের শুরুতেই নারী নির্যাতন বিষয়ক একটি চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

ব্যতিক্রম এই সংলাপে নারীর অগ্রযাত্রা এবং মিথ্যা অপবাদ বিষয়ে খোলা মেলা আলোচনা হয়।