গজারিয়ায় ট্রাকচাপায় যুবক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার দড়ি বাউশিয়া এলাকায় ট্রাকচাপায় সাহাবুদ্দিন (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহাবুদ্দিন চর বাউশিয়া এলাকার রতন মিয়ার ছেলে। তিনি স্থানীয় একটি কারখানার শ্রমিক বলে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, বিকেলে সাহাবুদ্দিন মহাসড়কের দড়ি বাউশিয়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী একটি মালবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মরা যান।

তিনি আরও জানান, বর্তমানে সাহাবুদ্দিনের লাশ ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক ট্রাকটি এলাকাবাসী আটক করে পুলিশের হেফাজতে দিয়েছে।


বাংলানিউজটোয়েন্টিফোর
==============

গজারিয়ায় ট্রাক চাপায় শ্রমিক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় ট্রাক চাপায় সাহাবুদ্দিন (২৫) নামে এক শ্রমিক মারা গেছে। নিহত সাহাবুদ্দিন গজারিয়ার নিউহোক কোম্পানির শ্রমিক ছিলেন। একই উপজেলার চরবাউশিয়া গ্রামের মো. রতনের ছেলে সাহাবুদ্দিন।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বাউশিয়া এলাকার নিউহোক কোম্পানির ফ্যাক্টরি সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

গজারিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. সাইফুল ইসলাম জানান, দুপুর আড়াইটায় রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাক সাহাবুদ্দিনকে চাপা দেয়। গজারিয়ার ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সাহাবুদ্দিন মারা যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। চালক-হেলপার পলাতক রয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর