ব্র্যাক অফিস থেকে ৫০ হাজার টাকা চুরি

bracমুন্সীগঞ্জ শহরের নুতুনগাঁও এলাকায় ব্র্যাক এরিয়া অফিসের ক্যাশ কাউন্টার থেকে যোগসাজশ করে ৫০ হাজার টাকা চুরি করেছে একদল দুর্বৃত্ত। সোমবার বেলা পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে ব্র্যাকের জেলা হিসাব ব্যবস্থাপক সঞ্জিব মজুমদার বাদী হয়ে সদর থানায় অভিযোগ দাখিল করেছেন।

জেলা হিসাব ব্যবস্থাপক সঞ্জিব মজুমদার বাংলানিউজকে জানান, বেলা পৌনে ১২টার দিকে অজ্ঞাতনামা একদল দুর্বৃত্ত ব্র্যাক এরিয়া অফিস লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় অফিসে থাকা কর্মকর্তা-কর্মচারীরা বাইরে বেরিয়ে এলে আগে থেকেই অফিসে থাকা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ক্যাশ কাউন্টার থেকে ৪৯ হাজার ছয়শ টাকা নিয়ে পালিয়ে যায়।


তিনি জানান, ধারণা করা হচ্ছে ইটপাটকেল নিক্ষেপকারীদের সঙ্গে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ব্যক্তির যোগসাজশ রয়েছে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর
====================

মুন্সীগঞ্জ ব্র্যাক অফিসে রহস্যজনক চুরি!

মুন্সীগঞ্জের ব্র্যাক এরিয়া অফিসে রহস্যজনক চুরি সংগঠিত হয়েছে। এ সময় অফিসের ক্যাশ থেকে প্রায় ৫০ হাজার টাকা নিয়ে যায় চোর। সোমবার বেলা ১২টার দিকে শহরের নতুনগাঁওয়ে এ ঘটনা ঘটে।

ঘটনার পর ব্র্যাকের জেলা উপ-হিসাব ব্যবস্থাপক সঞ্জীব মজুমদার থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এতে উল্লেখ করেছেন, অজ্ঞাত পরিচয়ে কয়েক যুবক ব্র্যাক এরিয়া অফিস লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় কর্মকর্তা-কর্মচারীরা সবাই অফিস থেকে বের হলে কারা ইট নিক্ষেপ করছে তা দেখতে যায়। এ সময় এক যুবক কৌশলে ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যায়।


এদিকে এ টাকা আদৌ চুরি হয়েছে নাকি, ব্র্যাকের কর্মকর্তা-কর্মচারীরা সরিয়ে নাটক তৈরি করছে তা নিয়ে পুলিশের মধ্যে সন্দেহ দেখা দিয়েছে।

জাস্ট নিউজ