গ্রাম্য ডাক্তারকে কুপাল দুর্বৃত্তরা

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার গ্রামের গ্রাম্য ডাক্তার প্রদীপ চন্দ্র মণ্ডল(৪৫)কে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। ওষুধ কিনতে শহরে যাওয়ার পথে রাতের আঁধারে তিনি হামলার শিকার হন। তিনি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। রোববার রাতে এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আহত প্রদীপ কুমার মণ্ডলের বাবা পরেশ চন্দ্র মণ্ডল বলেন, আমাদের বাবা দাদার ভিটা থেকে উচ্ছেদ করার জন্য এলাকার প্রভাবশালী গোলাম মোস্তফার সন্ত্রাসী বাহিনী অনেক দিন ধরে নানাভাবে আমাদের অত্যাচার করছে। রোববার রাতে বাড়ির কাছে আমার ছেলে প্রদীপকে খুন করার উদ্দেশ্যে গোলাম মোস্তফার ক্যাডার কামাল হোসেনের (৩০) নেতৃত্বে ৬-৭ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ চালায়। তার আর্তচিৎকারে আশপাশরে লোকজন এসে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা করে।


বাড়ি থেকে ওষুধ কেনার জন্য শহরে যাওয়ার পথে প্রদীপ এই আক্রমণের শিকার হয়। পরিবার পরিজন নিয়ে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গ্রাম্য ডাক্তার প্রদীপ চন্দ্র মণ্ডল এই হামলার শিকার হয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়ের মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর