লৌহজংয়ে অন্তরঙ্গ সংলাপ

emiliysanglapমুন্সীগঞ্জের লৌহজংয়ে অন্তরঙ্গ সংলাপ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা মিলনায়তনে এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে তৃনমূল পর্যায়ে নারী, পেশাজীবীসহ নানা স্তরের প্রতিনিধিরা অংশ নেন।


“ আপনারা আছেন কেমন? ” এই শিরোনামে নারীদের অগ্রযাত্রায় বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে সংলাপ হয়। এতে জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুখেন চন্দ্র ব্যাণার্জী, জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, জেলার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুফতি মো. শহীদুল্লাহ, মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব, সাংবাদিক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও প্রথম আলোর জেলা প্রতিনিধি তানভীর হাসান প্যানেল সদস্য হিসাবে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
emiliysanglap
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এডিসসি (শিক্ষা) সাগরিকা নাসরিন ও এডিএম আবু দাইয়ান মো. আহসান উল্লাহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লৌহজং ইউএনও অহিদুল ইসলাম।

লৌহজং উপজেলা প্রশাসন আয়োজিত এবং নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এই সংলাপের শুরুতেই নারী নির্যাতন বিষয়ক একটি চলচ্চিত্র প্রদর্শন করা হয়। ব্যতিক্রম এই সংলাপে নারীর অগ্রযাত্রা এবং মিথ্যা অপবাদ বিষয়ে খোলা মেলা আলোচনা হয়।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর