সিরাজদিখানে অটো চালক খুন

alsirমোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জের সিরাজদিখানে আলমগীর হোসেন (৩২) নামে এক অটোরিকশা চালককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। নিখোঁজের ছয়দিন পর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানে উপজেলার চালতিপাড়া এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালক আলমগীর হোসেন উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর গ্রামের শামসুল ইসলামের ছেলে।

নিহতের ভাই জাহাঙ্গীর জানান, একইগ্রামের চান্দু মিয়ার ছেলে অটোরিকশা চালক আকবরের সঙ্গে তার ভাই আলমগীর হোসেনের ১০ হাজার টাকা নিয়ে বিরোধ ছিল। গত তিন মাস আগে তার ভাইয়ের কাছ থেকে আকবর এ টাকা ধার হিসেবে নেয়। সময়মতো টাকা না দিলে তাদের দু’জনের মধ্যে বিরোধ দেখা দেয়।

গত ৩০ আগস্ট বিকেলে আলমগীর বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। বৃহস্পতিবার দুপুরে তার মরদেহ রাজানগর এলাকার একটি ডোবায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খরব দেয়। পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

তিনি আরো জানান, তার ভাইকে দু’চোখ তুলে, ডান পা কেটে ও গলায় জখম করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে শুক্রবার সিরাজদিখান থানায় হত্যা মামলা করা হবে বলে তিনি জানান।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) মো. আবুল বাসার জানান, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে আলমগীরকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। লাশ পচে দেহ থেকে মাংস খসে গেছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর