সময় আছে-তত্বাবধায়ক মেনে নিন

সাবেক মন্ত্রী, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার ও সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি আলহাজ আবদুল হাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছেন, যতই ছলচাতুরি করুন, লাভ হবে না। এদেশের জনগণ এবার আপনাকে বিদায় করে দেবে। এখনো সময় আছে-তত্বাবধায়ক, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন। নতুবা এমন আন্দোলন শুরু হবে, আন্দোলনের ধাক্কায় দিশেহারা হয়ে যাবেন। পালাবার পথ পাবেন না।


তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার তারেক রহমানকে ভয় পায়। আর এ জন্যই তারা তারেক রহমানের রাজনৈতিক ও সামাজিক ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। তারেক রহমান যাতে দেশে আসতে না পারে সেজন্য সরকার নানা ষড়যন্ত্র করছে। কিন্ত এ দেশের কোটি কোটি মানুষ তারেক রহমানের জন্য অপেক্ষা করছেন, তিনি কবে-কখন দেশে ফিরবেন। তিনি মঙ্গলবার বিকেলে শহরস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণদানবালে এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল আজিম স্বপন, সাবেক ভিপি শাহীন মিয়া, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম জসীম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাসুদ, শহর ছাত্রদলের সভাপতি মো. আরিফ আহমেদ, সাধারণ সম্পাদক আল-আমিন প্রমুখ।

ঢাকা নিউজ এজেন্সি