সিরাজদিখানে মাদকসেবীদের হামলায় স্কুল শিক্ষক সহ আহত ২

জায়গা জমি ও পূর্ব শত্রুতার জের ধরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে বখাটে ও মাদকসেবীদের হামলায় লতুব্দি ইউনিয়নের খিদিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল হোসেন (৩১) ও তার চাচা রাকিব হোসেন (২৫) আহত হয়েছেন। উপজেলার লতুব্দি ইউনিয়নের খিপিরপাড়া গ্রামে শনিবার সকালের ওই হামলায় আহত প্রধান শিক্ষককে গুরুতর অবস্থায় ঢাকা মিটফোর্ট মেডিক্যাল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়েছে।


প্রধান শিক্ষক হেলাল হোসেনর চাচা মাহাবুব হোসেন রন্টু বলেন, আমাদের পরিবারের সাথে স্থানীয় রুহুল আমিনের পুত্র মোঃ শাহীন (৩০) ও আবুল কাশেমের পুত্র আনিস(২৫) ও কলিমের সাথে (৩০) জায়গাজমি নিয়ে বিরোধ চলছিল।এরই জের ধরে শনিবার সকালে প্রধান শিক্ষক হেলাল ও রাকিবকে একা পেয়ে তারা হামলা চালয় ও ব্যাপক মারধর করে। এতে হেলাল গুরুর আহত হলে তাকে ইছাপুরা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলালের অবস্থা সংকটাপন্ন দেখে তাকে ঢাকার মিটফোট হাসপাতালে চিকিৎসার জন্য রেফার করে। রন্টু আরো বলেন, শহীন, আনিস ও কলিম এলাকায় বখাটে ও ইয়াবাসেবী হিসেবে পরিচিত।

এ ব্যাপারে শাহীন, আনিস ও কালিমের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সিরাজদিখান থানার এই আই মান্নাফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি সম্পকে আমরা অবগত আছি। তবে এখনও থানায় মামলা হয়নি।

বাংলাপোষ্ট২৪