মির্জা ফখরুলের আগমন উপলক্ষে মুন্সীগঞ্জে সাজসাজ রব

সাংগঠনিক সফরের অংশ হিসেবে কর্মীসভায় যোগ দিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুক্রবার মুন্সীগঞ্জে সফরে যাচ্ছেন। এ উপলক্ষে পুরো শহরে বিরাজ করছে সাজসাজ রব। এ সম্বলিত ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড ও তোরণ নির্মাণে মহাব্যস্ত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকমীরা।

এছাড়া শহরের ধলেশ্বরী নদী ঘেঁষা হাটলগিঞ্জ এলাকায় মঞ্চ ও প্যান্ডেল তৈরির কাজ চালাচ্ছে দলীয় নেতাকর্মীরা।

সাংগঠনিক সফরের অংশ হিসেবে শুক্রবার মির্জা ফখরুল মুন্সীগঞ্জের কর্মী সভায় যোগদান করবেন। এতে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আলহাজ আব্দুল হাই।


মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর বিএনপির সভাপতি এ কে এম ইরাদত মানু বাংলানিউজকে জানান, কর্মীসভা সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে শহরের হাটলগিঞ্জ এলাকায় মঞ্চ ও প্যান্ডেল নির্মাণ কাজ বৃহস্পতিবার সন্ধ্যার আগেই শেষ হয়ে যাবে।

তিনি আরও জানান, শহর ও শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় ৬টি বড় তোরণ নির্মাণসহ জেলার ৬টি উপজেলায় ২০ থেকে ২৫টি তোরণ নির্মাণ করা হয়েছে। এছাড়া নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড সাজিয়েছে শহরের বিভিন্ন পয়েন্টে। মুন্সীগঞ্জে এখন বিরাজ করছে সাজসাজ রব।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আলহাজ আব্দুল হাই বাংলানিউজকে জানান, কর্মীসভা সফল করতে গত এক সপ্তাহে জেলার ৮টি ইউনিটের পৃথক প্রস্তুতি সভা করা হয়েছে। শুক্রবারের কর্মী সভায় কমপক্ষে ৩০ হাজার নেতাকর্মী জমায়েত করার টার্গেট নিয়ে জেলা বিএনপি কাজ করছে। মহাসচিবের আগমনকে কেন্দ্র করে দলীয় নেতাকমীরা উজ্জীবিত।

অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে সরেজমিন ঘুরে দেখা গেছে, শহরের হাটলগিঞ্জ এলাকায় মঞ্চ ও প্যান্ডেল তৈরিতে পৌর মেয়র ও শহর বিএনপির সভাপতি এ কে এম ইরাদত মানুর তত্ত্বাবধানে বিএনপি নেতাকমীরা কাজ করে যাচ্ছেন।

এছাড়া শহরের থানারপুলস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা ফেস্টুন ও প্লেকার্ড তৈরির কাজে মহাব্যস্ত।

বাংলানিউজটোয়েন্টিফোর