মুন্সীগঞ্জে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ শহরের মধ্য কোর্টগাঁও এলাকায় মো. রাসেল (২২) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ৩টার দিকে উদ্ধার করা হয়। রাসেল সরকারি হরগঙ্গা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের অর্থনীতি বিভাগের ছাত্র ও শহরের মধ্য কোর্টগাঁও এলাকার দেওয়ান বাড়ির হারুন দেওয়ানের ছেলে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় পুলিশ কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে।


তিনি জানান, কলেজছাত্র রাসেল সম্প্রতি বালিগাঁও গ্রামে বিয়ে করেন। স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
====================

মুন্সীগঞ্জে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে রাসেল (২১) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে শহরের মধ্য কোর্টগাঁও এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। রাসেল সরকারি হরগঙ্গা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের অর্থনীতি বিভাগের ছাত্র। ও

মুন্সীগঞ্জ সদর থানার এসআই নারায়ন জানান, শহরের মধ্য কোর্টগাঁও গ্রামের হারুন দেওয়ানের ছেলে কলেজ ছাত্র রাসেল ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পারিবারিক কলহের কারণে রাসেল আত্মহত্যা করেছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর