সিরাজদিখানে কৃষকদের বিক্ষোভ

alo1মুন্সীগঞ্জের সিরাজদিখানে শবনম কোল্ড স্টোরেজে আলু চাষিদের পাওনা টাকা পরিশোধ করার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী কৃষকরা।

রোববার দুপুরে সিরাজদিখার উপজেলা অডিটরিয়ামে আয়োজিত এই সম্মেলনে বক্তব্য রাখেন-রসুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, আলু চাষি আমির হোসেন শিকদার, সমরেশ দাস, অধ্যাপক গিয়াস উদ্দিন ও এডভোকেট আবু সাঈদ।
alo1
এ সময় কৃষকরা অভিযোগ করেন-কৃষকদের পাওনাকৃত ৪ কোটি টাকা আত্মসাতের উদ্দেশ্যে কোল্ড স্টোরেজের প্রভাবশালী মালিক পক্ষ থেকে টাকা পরিশোধ না করে উল্টো নিরীহ কৃষকদের বিরুদ্ধে একটি পত্রিকায় ধারাবাহিকভাবে মিথ্যা সংবাদ পরিবেশন করে টাকা আত্মসাতের পাঁয়তারা করছে মালিক পক্ষ।

সম্মেলন শেষে উপজেলার বিক্ষুব্ধ কৃষকরা প্রকাশিত ঐ পত্রিকাটির কপিতে অগ্নিসংযোগ করে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
=================


মুন্সীগঞ্জে কোল্ডষ্টোরেজ এ পাওনা টাকা পরিশোধের দাবীতে কৃষকদের বিক্ষোভ

মুন্সীগঞ্জে শবনম কোল্ডষ্টোরেজে আলু চাষীদের পাওনা টাকা পরিশোধ করার দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগী কৃষকরা। রোববার দুপুরে সিরাজদিখার উপজেলা অডিটরিয়ামে আয়োজিত এই সম্মেলনে বক্তব্য রাখেন রসুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান, ইকবাল হোসেন চোকদার,আলু চাষী আমির হোসেন শিকদার, প্রান্তিক আলু চাষী সমরেশ দাস, অধ্যাপক গিয়াস উদ্দিন ও এড্যাভোকেট আবু সাঈদ ।
alo2
এই সময় কৃষকরা অভিযোগ করেন কৃষকদের পাওনাকৃত ৪ কোটি টাকা আত্মসাতের উদ্দ্যেশ্যে কোল্ডষ্টোরেজের প্রভাবশালী মালিক পক্ষ থেকে টাকা পরিষদ না করে উল্টো নিরিহ কৃষকদের বিরুদ্ধে একটি পত্রিকায় ধারাবাহিক ভাবে মিথ্যা সংবাদ প্ররিবেশন করে টাকা আত্মসাতের পায়তারা করছে মালিক পক্ষ। সম্মেলন শেষে উপজেলা কমপাউন্ডে বিক্ষুব্ধ কৃষকরা প্রকাশিত ঐ পত্রিকাটির কপিতে অগ্নি সংযোগ করে।

বাংলাপোষ্ট২৪

One Response

Write a Comment»
  1. aisob batparer mukhos khuledin, tara sarbo sadharoner taka mere aj koti pati. khomotar dapote aj tara manush k manush hisebe gonno korena. nischit karun prottek alu chasi jara alu storage korechilo tara jeno nejjo bazar muller somo pariman taka ferot pai.