আট বছর পর শুরু হয়েছে সিরাজদিখান উপজেলা যুবলীগের কর্মকান্ড শুরু

সংগঠনিক কর্মকান্ডে স্থবিরতা ও নেতৃত্বে ব্যর্থতার দায়ে সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের কার্যক্রম কেন্দ্রীয় ভাবে স্থগিত করা হয় ২০০৫ সালে। ফলে দীর্ঘ ৮ বছর ব্যর্থতার দায় নেয়া স্থানীয় যুবরীগের নেতাকর্মীরা আওয়ামী লীগ নির্ভর রাজনীতি করে তাদের গতিমীলতার প্রমান দেয়ায় পুনরায় স্থগিতাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় যুবলীগ। জেলা যুবলীগের দায়িত্বশীল এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে এমনটাই জানিয়েছেন।

তবে জেলা যুবলীগের সারারণ সম্পাদক ফেরদৌস আলম খান জানিয়েছেন, সাংগঠনীক জটিলতার কারনেই সিরাজদিখান যুবলীগের রাজনীতি দীর্ঘ ৮বছর স্থগিত রাখা হলেও কেন্দ্রীয় নির্দের্শে প্রতাহার করা হয়েছে।


এছাড়া নতুন ভাবে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজদিখান উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রাকিবুল হাসানকে আহ্বা‌য়ক ও সাত জনকে যুগ্ম আহ্ব‌ায়ক করে ৩৫ সদস্যের এই আহ্বা‌য়ক কমিটির অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান রাজীব ও সাধারন সম্পাদক ফেরদৌস আলম খান। মুন্সীগঞ্জ জেলা যুবলীগের কার্যনির্বাহী পরিষদের এক সভায় এ কমিটি গঠন করা হয় বলে তারা জানিয়েছেন।

আগামী নব্বই দিনের মধ্যে উপজেলার ১৪টি ইউনিয়নের পূর্নাঙ্গ নতুন কমিটি করার প্রতিশ্রুতিতে এই আহব্বায়ক কমিটির পথচলা শুরু হয়েছে বলে জানিয়েছেন কমিটিতে স্থান পাওয়া আহ্বায়ক কমিটির সন্মানিত সদস্য জাহাঙ্গীর খান বাবু।

বাংলাপোষ্ট২৪