বাংলাদেশকে দেউলিয়া করে ফেলেছে আ’লীগ

Sapu-1-Serajdekhanj-স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু মুন্সীগঞ্জের সিরাজদিখানের বিভিন্ন এলাকার দোকান-পাট, বাড়ি ঘরে গিয়ে গণসংযোগ ও পথসভা করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিপুল সংখ্যক নেকতাকর্মী নিয়ে মুন্সীগঞ্জ-১ নির্বাচনী এলাকার সিরাজদিখান উপজেলার কোলা, জৈইনসার, মালখানগর, রাজানগর, ইছাপুরা ও কুসুমপুর এলাকায় পথসভা করেন। এসব পথসভায় তিনি বলেন, আওয়ামী লীগ চাচ্ছে-একদলীয় সরকারের অধীনে নির্বাচন করতে, কিন্ত আওয়ামী লীগ বোকার স্বর্গে বাস করছে। আওয়ামী লীগের সে আশা পূরণ হবে না। শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, তিনি সংবিধানের দোহাই দিয়ে একচুলও নড়বেনা বলে জানিয়েছেন।


এ প্রসঙ্গে দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার প্রশ্নের জবাবে বলেন, জনগণের আন্দোলনের চাপে চুলতো থাকবেইনা, আওয়ামীলীগের অস্থিত্বও থাকবে না। আওয়ামী লীগ হলমার্ক, পদ্মা সেতু, ডেসটিনি, শেয়ার বাজার কেলেঙ্কারীসহ দুর্নীতি করে বাংলাদেশকে দেউলিয়া করে ফেলেছে। আগামীতে ক্ষমতাচ্যুত হলে সে দুর্নীতির বিচার হবে ভেবেই শেখ হাসিনা পরিবার তত্বাবধায় সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। জনগণের দাবি আদায়ে সরকারকে গদিচ্যুত করতেই বিএনপি ২১টি সাংগঠনিক টিম গঠন করেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া সারাদেশে ৮টি জেলায় সফর করার কর্মসূচি ঘোষণা করেছেন। একসঙ্গে কাজ করার লক্ষ্যে আজ সিরাজদিখানে জনগণ ও দলীয় নেতাকর্মীদের নিয়ে এ কাজ চলছে। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে সিরাজদিখানে প্রথমেই গ্যাস সরবরাহের ব্যবস্থা করা হবে।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইফুল ইসলাম পটু, মারুফ আল হাসান, যুগ্ন-সম্পাদক সাদরাজ্জামান, মুকিত ইজারাদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জল, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন সজল, সরকার নাহিদুর রহমান জুয়েল, আব্দুর রহমান বাবুল, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাজী শামীম ইমাম সাচ্চু, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম পার্থ, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিক মোল্লা, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান খান মারুফ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহানার বেগম প্রমুখ।

ঢাকা নিউজ এজেন্সি

One Response

Write a Comment»
  1. go on !