টঙ্গীবাড়ীতে প্রতিপক্ষের হামলায় মহিলালীগের নেত্রী ছুরিকাহত

ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাচঁগাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে প্রতিপক্ষের হামলায় টঙ্গীবাড়ী মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম ছুড়িকাঘাতসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত আকলিমা বেগম ও লিটন মোল্লাকে ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, উপজেলার পাচঁগাঁও গ্রামের শহিদ মোল্লাদের সাথে প্রতিবেশী আকলিমা বেগমদের দির্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলে আসছিলো। মঙ্গলবার রাত ৯টায় আকলিমা মুদি দোকানে মমবাতি কিনতে যাওয়ার পথে রাস্তার পাশে উৎপেতে থাকা শহিদ মোল্লা, নাসিম, কাওসার, মামুন,ওয়াসিম,সুফি বেগমসহ ১০-১২ জন তার উপর হামলা চালিয়ে ছুড়ি দিয়ে তলপেটে আঘাত করে গুরুতর আহত করে । এ সময় তার চিৎকারে তার পরিবারের লিটন মোল্লা, স্বপন মোল্লা, সুলতান মোল্লা সহ অন্যান্যরা এগিয়ে আসলে তাদেরও মেরে আহত করা হয়। এ ঘটনায় লিটন মোল্লা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।


================

টঙ্গীবাড়িতে সংঘর্ষে মহিলালীগ নেত্রী ছুরিকাহত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় টঙ্গীবাড়ি মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম ছুরিকাঘাতসহ ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত আকলিমা বেগম ও লিটন মোল্লাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।


জানা গেছে, পাঁচগাঁও গ্রামের শহীদ মোল্লাদের সাথে প্রতিবেশী আকলিমা বেগমদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলে আসছিলো। মঙ্গলবার রাত ৯টায় আকলিমা মুদি দোকানে মোমবাতি কিনতে যাওয়ার পথে রাস্তার পাশে উৎপেতে থাকা শহিদ মোল্লা, নাসিম গং তার উপর হামলা চালিয়ে তলপেটে ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে তার পরিবারের স্বজনরা ছুটে এলে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় উভয় পক্ষের আরো ৯ জন আহত হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে লিটন মোল্লা বাদী হয়ে টঙ্গীবাড়ি থানায় একটি মামলা দায়ের করেছে।

ঢাকা নিউজ এজেন্সি