মাহীর পায়ে ৯ স্ক্রু ও স্টিল প্লেট

mahi৯টি স্ক্রু ও স্টিল প্লেট সংযোজন করা হয়েছে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর ভাঙা পায়ে। তবে টানা চার ঘণ্টা অস্ত্রপচারের পর তার অবস্থা এখন উন্নতির দিকে। বর্তমানে তিনি কুয়ালালামপুরের তুংশিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সপরিবারে মালয়েশিয়া সফররত মাহী গত সোমবার রাতে কুয়ালালামপুরে মোটর গাড়ি থেকে নামার সময় পা পিছলে পড়ে আহত হন। তার ডান পা গোড়ালির উপর থেকে ভেঙে যায়।

বিকল্পধারা প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ড. এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী স্ত্রী হাসিনা ওয়ার্দা চৌধুরী, ছেলে মাহী বি. চৌধুরী, ছেলের বউ আশফাহ্ হক (লোপা), দৌহিত্র সেহরেজাদ ও আরাসতালিশ বি. চৌধুরীকে নিয়ে এক ব্যক্তিগত সফরে গত ১৩ আগস্ট কুয়ালালামপুর যান।


পারিবারিক সূত্র জানায়, গত সোমবার রাতে ( বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা, স্থানীয় সময় রাত ৮টা ) মাহী বাবা বি. চৌধুরী ও মা হাসিনা ওয়ার্দা চৌধুরীকে ব্যাংককগামী বিমানে উঠিয়ে দিয়ে কুয়ালালামপুর বিমানবন্দর থেকে হোটেলে ফিরছিলেন।

হোটেলের সামনে তিনি গাড়ি থেকে নামার সময় পা পিছলে পড়ে গিয়ে ডান পায়ে গুরুতর আঘাত পান। ওই সময় কুয়ালালামপুরে মুষলধারায় বৃষ্টি হচ্ছিল।

পরে মাহীকে কুয়ালালামপুরের জালান পুদুর এলাকার তুংশিন হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের শল্য চিকিৎসক ড. চাই-এর তত্ত্বাবধানে মাহীর পায়ে চার ঘণ্টা ধরে অস্ত্রপচার করা হয়। তাঁর পায়ে ৯টি স্ক্র ও স্টিল প্লেট সংযোজন করা হয়। বর্তমানে তাঁর অবস্থা উন্নতির দিকে। মাহী তার দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর