মিরকাদিমে দু’দল মাঝির সংঘর্ষে নারীসহ আহত ৭

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম নদী বন্দরে ধলেশ্বরী নদীর খেয়াঘাটের দুই দল মাঝির মধ্যে সংঘর্ষে তিন নারীসহ ৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খেয়াঘাটের মাঝি মো. রমজান ও মো. আলমগীর গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মাঝি মো. রমজানকে (৩০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত রমজানের স্ত্রী ফারজানা, তার দুই বোন সাথী আক্তার ও মুক্তা বেগমসহ অপর আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রমজান মাঝি ইঞ্জিনচালিত একটি ট্রলার দিয়ে যাত্রী পারাপার নিয়ে অপর মাঝি আলমগীরের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন উভয়ের মধ্যে মিলমিশ করে দেন।

পরবর্তীতে আলমগীর মাঝি ১০ থেকে ১২ জন সহযোগীকে সঙ্গে নিয়ে রমজান মাঝির রিকাবী বাজারের বাড়িতে হামলা চালায়। হামলাকারীদের প্রতিরোধ করতে গেলে আলমগীর মাঝি ও রমজান মাঝির মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় আলমগীরের লোকজনের হামলায় রমজানের স্ত্রী ও দুই বোনসহ ৭ জন আহত হয়।


সদর থানার উপপরিদর্শক (এসআই) নারায়ন চন্দ্র সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে রমজান মাঝি বাদী হয়ে হামলাকারী আলমগীর মাঝি ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর