শ্রীনগরে অটোবাইক চালক হত্যায় ২ ঘাতক গ্রেফতার

আল ইমরান: মুন্সীগঞ্জের শ্রীনগরে অটোবাইক চালক বিপ্লব মোল্লা হত্যার শনাক্তকৃত ২ আসামীকে মোবাইল ফোনের কললিষ্টের সূত্র ধরে মধ্য রাতে গ্রেফতার করা হয়েছে।

মাদারীপুরের শিবচর থেকে মো: আল-ইসলাম (২৩) ও চুয়াডাঙ্গার ডামুরহুদা থেকে মোরমেজুল হক (৩৪) নামে ২ আসামীকে সোমবার দিবাগত মধ্য রাতে সাড়ে ১২ টার দিকে শ্রীনগর থানা পুলিশ গ্রেফতার করে।

গত ১ জুন জেলার শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের অটোবাইক নিয়ে নিজ বাড়ি থেকে বের হয়ে চালক বিপ্লব মোল্লা নিখোঁজ হন। ১ মাস ৫ দিন পর গত ৫ জুলাই জেলার শ্রীনগর উপজেলার দোগাছি হেলিপ্যাড থেকে বালু চাঁপা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।


শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, অটোবাইক চালকের লাশ উদ্ধারের ঘটনায় ৫ জুলাই শ্রীনগর থানায় নিহতের বড় ভাই নজরুল ইসলাম মোল্লা অজ্ঞাত পরিচয়ের আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। নিহত বিপ্লব মোল্লা একই উপজেলার পাটাভোগ গ্রামের নাসির মোল্লার ছেলে।

এদিকে, হত্যা মামলা দায়ের করার পর নিহতের ব্যক্তিগত মোবাইল ফোন নাম্বারের কললিষ্টের সূত্র ধরে অটোবাইক চালকের ২ ঘাতককে শনাক্ত করে গত সোমবার দিবাগত রাতে মাদারীপুরের শিবচর ও চুয়াডাঙ্গার ডামুরহুদায় অভিযান চালিয়ে শ্রীনগর থানা পুলিশ ওই ২ ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে ৭ দিনের রিমান্ড আবেদন জানিয়ে ধৃত ২ আসামীকে মুন্সীগঞ্জ সদরের আমলী আদালতে প্রেরণ করে পুলিশ।

নিউজএক্সপ্রেসবিডি