শ্রীনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারের লিখিত অভিযোগ

আরিফ হোসেন: শ্রীনগরে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন একই পরিষদের এক মহিলা মেম্বার। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের চেয়ারম্যান হারুন উর রশিদের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ এনে ঐ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নার্গিস বেগম শ্রীনগর থানায় অভিযোগটি দায়ের করেন।

গতকাল বুধবার সকালে মহিলা মেম্বার নার্গিস বেগম জানান, সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরনের সময় চেয়ারম্যান হারুন উর রশিদ কয়েকজন কার্ডধারীকে চাল না দিয়ে তাদেরকে চাল দিয়ে দেওয়া হয়েছে উল্লেখ করে চলে যেতে বলেন। এ ঘটনায় এক নং ওয়ার্ডের ইলিয়াস (৪০) চাল না পেয়ে চেয়ারম্যানের কাছে জানতে চান তাদের চাল কোথায় গেল। এতে চেয়ারম্যান হারুন উর রশিদ ক্ষিপ্ত হয়ে ইলিয়াসকে চড়-থাপ্পর মারেন। এসময় উপস্থিত ঐ ওয়ার্ডের মহিলা মেম্বার নার্গিস বেগম চেয়ারম্যানের আচরনের প্রতিবাদ করায় তিনি ইলিয়াসকে বাদ দিয়ে কয়েকশ লোকের সামনে মহিলা মেম্বারকে মারধর শুরু করেন।


এসময় ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যরা চেয়ারম্যানের হাত থেকে নার্গিস বেগমকে রক্ষা করেন। ইউপি সদস্যসহ উপস্থিত সকলেই চেয়ারম্যানের উদ্যত আচরনে অবাক হয়ে যান। নার্গিস বেগম সঙ্গে সঙ্গে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার শাহানা বেগমকে অবহিত করেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই আলমগীর হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এব্যাপারে চেয়ারম্যান হারুন উর রশিদের মোবাইল ফোনে কয়েকবার ফোন করলেও তিনি তা রিসিভ করেননি।