ছাত্রলীগের ব্যতিক্রম ইফতার পার্ট

iftarBipulমাসব্যাপী এক ব্যতিক্রমী ইফতার পার্টির সমাপ্তি টানা হয়েছে সন্ধ্যায়। শহরের পুরাতন কাচারিস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে ছিন্নমূলদের নিয়ে উন্মুক্ত ইফতার পার্টির আয়োজন ছিল মাসব্যাপী। শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল এ ব্যতিক্রমী ইফতার পার্টির আয়োজন করেন রমজানের শুরু থেকেই।

ছিন্নমূল ও টোকাইদের নিয়ে তার চলে প্রতিদিনের ইফতার। সোমবার সমাপ্তি টানা হয় এ ইফতার পার্টির। ‘দান সদকা মানুষকে অপমৃত্যু থেকে রক্ষা করে’ শ্লোগান নিয়ে ছাত্রলীগ নেতা মালেকুন মাকসুদ বিপুল উন্মুক্ত এ ইফতারের আয়োজন করেছিলেন।
iftarBipul
সোমবার এ ইফতার পার্টির শেষ দিনে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই হাসান তুহিন, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, বর্তমান সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, সাংবাদিক ভবতোষ চৌধুরী নুপুর, মঈনউদ্দিন সুমন, সাবেক ভিপি মাহমুদ রিয়াদ, শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন বিপুল, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সদর উপজেলার যুবলীগের সহ-সভাপতি গোলাম মাসুদ রানা, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হাসান বাবু, যুবলীগ নেতা রিপন মৃধা, দুলু হোসেন, ছাত্রলীগ নেতা আল-আমিন, গফুর, সজীব প্রমুখ।


ঢাকারিপোর্টটোয়েন্টিফোর