নির্দলীয় তত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না

sinha5মিজানুর রহমান সিনহা
সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা বলেছেন, অতীতে এ সরকার ক্ষমতা ছাড়েনি।তাদের সরাতে হয়েছে। দেশের প্রধানমন্ত্রী উল্টো স চলেন। অবশ্য এটা তার কোন দোষ নয়। এটা তার দলের দোষ। তিনি আরো বলেন, আগামীতে নির্দলীয় তত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। তিনি রোববার সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরস্থ বিক্রমপুর মাল্টিপারপাস কোল্ড স্টোরেজে প্রাঙ্গণে রমজানের তাৎপর্য ও শিক্ষা শীর্ষক আলোচনা ও ইফতার আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণদানবালে এসব বথা বলেন।


জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক আব্দুল হাই বলেছেন, এই সরকারকে বাচারোর জন্য সজীব ওয়াজেদ জয় দিয়ে হবে না। নৌকা ডুবছেকো ডুবছেই। এ সরকারকে তত্বাবধায়কের অধীনে নির্বাচন দিকে বাধ্য করা হবে। আর সরকার তত্ত্বাবধায়কের অধীনে ছাড়া নির্বাচর দিলে তা প্রতিহত করা হবে।

জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুবুলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, টঙ্গীবাড়ি উপজেলা বিএনপির সভাপতি খান মনিরুল মনি পল্টন, জেলা যুবদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সম্্রাট, সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম যাদু, সদর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পাপিয়া ইসলাম প্রমুখ।
sinha5
ঢাকা নিউজ এজেন্সি