নিহত আওরঙ্গের জিপ থেকে লাখ টাকা উদ্ধার

awrangazakatলৌহজংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গের জিপ থেকে উদ্ধারকৃত নগদ ১লাখ ১৯ হাজার টাকা, কয়েকটি পাজামা-পাঞ্জাবি, মোবাইল ফোনসেট ও মানিব্যাগ হস্তান্তর করা হয়েছে।

শনিবার রাত পৌনে ৭টার দিকে শ্রীনগর থানায় লাশ হস্তান্তরের সময় আওরঙ্গের স্ত্রী তাহমিনা বেগমের কাছে পুলিশ তা হস্তান্তর করে বলে শ্রীনগর থানার ওসি (প্রশাসন) মো. মাহবুবুর রহমান জানিয়েছেন।


আসন্ন ঈদ উপলক্ষ্যে এ টাকা তার নির্বাচনী এলাকার লোকদের মধ্যে বিতরণ করার জন্য নিয়ে যাচ্ছিলেন বলে পুলিশের ধারণা।

উল্লেখ্য, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার উত্তর মেদেনীমন্ডল এলাকায় জিপ গাড়ি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গসহ তার ৫ রাজনৈতিক কর্মী নিহত হন। তিনি তার নির্বাচনী এলাকার ডামুড্যার কোন্দালপুর এলাকায় একটি ইফতার পার্টিতে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
==============


যাকাতের টাকা নিহত এমপি’র স্ত্রীর কাছে হস্তান্তর

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীমণ্ডল এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গের গাড়ি থেকে ১ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

আসন্ন ঈদে নিজের নির্বাচনী এলাকার মানুষের মধ্যে বিতরণের জন্য যাকাতের ১ লাখ ২০ হাজার টাকা ও পায়জামা-পাঞ্জাবিসহ বেশ কিছু জামা কাপড় নিয়ে যাচ্ছিলেন তিনি।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিউর রহমান বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর শ্রীনগর থানায় পাঠানো দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাডো জিপ গাড়ি থেকে ১ লাখ ২০ হাজার টাকা, পায়জামা-পাঞ্জাবিসহ বেশ কিছু জামা কাপড় উদ্ধার করে লৌহজং থানা পুলিশ।
awrangazakat
এরপর উদ্ধার হওয়া যাকাতের টাকা সাবেক এমপি হেমায়েত উল্লাহ আওরঙ্গের স্ত্রীর কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনীমণ্ডল এলাকায় জিপগাড়ি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য হেমায়েত উল্লাহ আওরঙ্গসহ ছয়জন নিহত হয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর