ইয়াবাসহ ডিবির নারী সোর্স গ্রেপ্তার!

মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠে মুক্তারপুর এলাকায় ১০০ পিস ইয়াবাসহ ডিবির সোর্স পরিচয় প্রদানকারী এক নারীকে গ্রেপ্তার করেছে নৌ-ফাঁড়ি পুলিশ। ডিবির সোর্স পরিচয় প্রদানকারী ফাতেমা আক্তার ফাতুকে (৩৫) বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বসত-ঘরে তল্লাশি চালিয়ে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সেলিম জানান, ডিবি পুলিশের সোর্স পরিচয়ে ওই নারী দীর্ঘ দিন যাবত শহরের উপকণ্ঠ মুক্তারপুর, পঞ্চসার, মালিরপাথরসহ আশপাশ এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল।

বৃহস্পতিবার গভীর রাতে নৌ-ফাঁড়ি পুলিশের একটি টিম অত্যন্ত গোপনীয়তার মধ্য দিয়ে ডিবির সোর্স ফাতেমা আক্তারের বসত-ঘরে অভিযান চালায়। পরে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।


শুক্রবার সকালে ডিবি পুলিশের সোর্স গ্রেপ্তারকৃত ফাতেমাকে ১শ’ পিস ইয়াবাসহ সদর থানায় হস্তান্তর করে নৌ-ফাঁড়ি পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
=============

অবশেষে মাদক সম্রাজ্ঞী ফাতু ইয়াবাসহ গ্রেফতার

অবশেষে সাংবাদিকে হুমকিদাতা মাদক বিক্রেতা ফাতেমা আক্তার ফাতুকে (৩৫) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর থেকে তাকে গ্রেফতার এবং একই সাথে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযোগ রয়েছে- মুক্তারপুর পুলিশ নৌ ফাঁড়ির সাবেক এসআই মিজানুর রহমানের ছত্রছায়ায় এবং নারায়নগঞ্জ ডিবির এসআই আনিস নামের এক ব্যাক্তির সোর্স দাবী করে মাদক বিক্রি করে আসছে ফাতু।

আর এসব কারণেই সম্প্রতি মুক্তারপুর পুলিশ নৌ ফাঁড়ি ইনচার্জ মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়।

গত ২৫ জুলাই বৃহস্পতিবার মাদক বিক্রেতা ফাতেমা আক্তার ফাতুকে সোর্স দাবী করে আনিস নামের এক ব্যক্তি নিজেকে নারায়নগঞ্জ ডিবি পুলিশের এসআই পরিচয়ে দিয়ে মাদক বিক্রির তথ্য সংগ্রহ কারী মুন্সীগঞ্জ জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়শনের সভাপতি ও একুশে সংবাদ.কম এর জেলা প্রতিনিধি মো. জাফর মিয়াকে মোবাইল ফোনে হুমকি দেয় ফাতুর নিউজ না করার জন্য। এই ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

এব্যাপারে মুক্তারপুর নৌ ফাঁড়ি ইনচার্জ মো. সেলিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মহিলা পুলিশেরসহ যোগিতায় মাদক বিক্রেতা ফাতেমা আক্তার ফাতুকে তার নিজ বাড়ী থেকে ইয়াবাসহ গ্রেফতার কার হয়। ফাতু দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশের সোর্স দাবী করে মাদক বিক্রি করে আসছিলো।

মুন্সীগঞ্জ নিউজ