নূর কোল্ড স্টোরেজকে জরিমানা

অবৈধভাবে নদীর পাড় দখল করে দেয়াল নির্মাণের দায়ে মুন্সীগঞ্জে একটি কোল্ড স্টোরেজকে ২ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। বুধবার সদর উপজেলার মাকহাটি এলাকার নূর কোল্ড স্টোরেজ লিমিটেড এ টাকা জরিমানা করা হয়।

সূত্র মতে, মুন্সীগঞ্জ সদর উপজেলার মাকহাটি এলাকায় অবৈধভাবে ব্রহ্মপুত্র নদীর পাড় দখল করে দেয়াল নির্মাণ করার অভিযোগে নূর কোল্ড স্টোরেজ লিমিটেড কর্তৃপক্ষকে বুধবার পরিবেশ অধিদপ্তরের সদর দফরের হাজির করা হয়। এ সময় শুনানি শেষে পরিবেশ অধিদপ্তরের পরিচালক (মনিটরিং ও এনফোর্সমেন্ট) মো. আলমগীর হোসেন প্রতিষ্ঠানটির মালিককে ২ লাখ টাকা জরিমানা করেন।

ঢাকা নিউজ এজেন্সি
==============


মুন্সীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

অবৈধভাবে ব্রহ্মপুত্র নদীর পাড় দখল করে প্রাচীর নির্মাণের দায়ে মুন্সীগঞ্জের মাকহাটি এলাকায় অবস্থিত নূর কোল্ড স্টোরেজ লিমিটেড কর্তৃপক্ষকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার পরিবেশ অধিদপ্তরের সদর দফতরে শুনানি শেষে এ জরিমানা করা হয়।

পরিবেশ অধিদপ্তরের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, বুধবার পরিবেশ অধিদপ্তরের এনফোর্সমেন্ট অভিযানের অংশ হিসেবে মুন্সীগঞ্জ সদর উপজেলার মাকহাটি এলাকায় অবৈধভাবে ব্রহ্মপুত্র নদীর পাড় দখল করে প্রাচীর নির্মাণ করার অভিযোগে নূর কোল্ড স্টোরেজ লিমিটেড কর্তৃপক্ষকে পরিবেশ অধিদপ্তরের সদর দফরের হাজির করা হয়।

এসময় শুনানি চলাকালে প্রতিষ্ঠানের পক্ষে এর মালিক তাদের অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন এবং প্রতিকারমূলক ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার করেন।

পরিবেশ অধিদপ্তরের পরিচালক (মনিটরিং ও এনফোর্সমেন্ট) মো. আলমগীর হোসেন শুনানি শেষে প্রতিষ্ঠানটির মালিককে দুই লাখ টাকা জরিমানা করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর