টঙ্গীবাড়ীতে চাদাঁ না দেওয়ায় দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে সন্ত্রাসীরা

ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাইকপাড়া চৌরস্তায় শনিবার সকালে চাদাঁ না দেওয়ায় এক চায়ের দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তারা দোকানের আসবাবপত্র, টিভি ও ক্যাশ বাক্র ছিনিয়ে নিয়ে যায় এবং দোকান মালিকের ছেলে বাবুল (৩২), মুছা মৃধা (৪০), তাছলিমা (৫০) কে মারধর করে।

জানাগেছে, উপজেলার পাইকপাড়া গ্রামের সাত্তার, আওলাদ ও আনোয়ার কন্ট্রাকটর দির্ঘ দিন যাবৎ চায়ের দোকান মালিক শামসূল হক মৃধার কাছে ৫০ হাজার টাকা চাদাঁ দাবী করে আসছে বলে শামসূল হক জানায়। চাদাঁ না দেওয়ায় শনিবার সকালে তারা দোকানে হামলা চালায়। খবর পেয়ে শামসূল হকের ছেলে বাবুল, মুছা ও তাছলিমা এগিয়ে আসলে তাদের মারধর করে সন্ত্রাসীরা। এ ঘটনায় বাবুল বাদী হয়ে ৫ জনকে আসামী করে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

===========================

টঙ্গিবাড়ীতে দুর্বৃত্তের হামলায় আহত ৩

চাদাঁ না দেওয়ায় মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পাইকপাড়া চৌরাস্তা এলাকায় দোকান ঘর ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। এসময় তাদের হামলায় তিনজন আহত হয়েছেন।

শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-দোকান মালিকের ছেলে বাবুল (৩২), মুছা মৃধা (৪০) ও তাছলিমা বেগম (৫০)।তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এদিকে, দুর্বৃত্তরা ভাঙচুর ও লুটপাট করে পরে দোকান ঘরে তালা ঝুলিয়ে দিয়েছে।


দোকান মালিক শামসুল হক বাংলানিউজকে জানান, উপজেলার পাইকপাড়া গ্রামের সাত্তার, আওলাদ ও আনোয়ার কন্ট্রাকটর দীর্ঘদিন ধরে তার কাছে ৫০ হাজার টাকা চাদাঁ দাবি করে আসছিল। এতে অপারগতা প্রকাশ করায় শনিবার সকালে তারা দোকান ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে ও ক্যাশ বাক্স লুট করে।

খবর পেয়ে শামসূল হকের ছেলে বাবুল, মুছা ও তাছলিমা এগিয়ে এলে তাদের মারধর করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় বাবুল বাদী হয়ে পাঁচজনকে আসামি করে টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএ খালেক জানান, দোকান ঘরের সম্পত্তি নিয়ে দুই পক্ষে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। এক পক্ষ বলছে, এ জায়গা সরকারি সম্পত্তি।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

টঙ্গীবাড়িতে চাদাঁ না দেয়ায় দোকানে তালা

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে চাঁদা না দেয়ায় দোকানে তালা ঝুঁলিয়ে দিয়েছে চাঁদাবাজরা। এ সময় তারা দোকানের মালামাল তছরুপ ও পরিবারের ৩ সদস্যকে মারধর করে। শনিবার সকালে টঙ্গীবাড়ি উপজেলার পাইকপাড়া চৌরাস্তায় শামসুল হকের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।


ভুক্তভোগী শামসুল হক জানান, পাইকপাড়া গ্রামের আব্দুস সাত্তার, আওলাদ ও আনোয়ার আমার চায়ের দোকানে এসে ৫০ হাজার টাকা চাদাঁ দাবি করে আসছে। চাদাঁ না দেওয়ায় গতকাল শনিবার সকালে তারা দোকানে হামলা চালায়। খবর পেয়ে শামসুল হকের ছেলে বাবুল, মুছা ও তাছলিমা এগিয়ে আসলে তাদের মারধর করে সন্ত্রাসীরা। এ ঘটনায় বাবুল বাদী হয়ে শনিবার দুপুরে ৫ জনকে আসামি করে টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ঢাকা নিউজ এজেন্সি