সিরাজদিখানে দিনমজুরকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গভীর রাতে স্ত্রীর চোখের সামনে দিনমজুর স্বামী নুরুল ইসলামকে (৩৫) হত্যা করেছে একদল সন্ত্রাসী। বুধবার রাত দেড়টার দিকে সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের কার্তিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম চিত্রকোট ইউনিয়নের বরাম বাজারের দিনমজুর। কার্তিকপুর গ্রামের ওমর আলীর ছেলে ।

ওই দিন গভীর রাতে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত বাড়িতে প্রবেশ করে স্ত্রী কহিনুর বেগমের চোখের সামনে নুরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে ঘটনাস্থলেই মৃত্যুকোলে ঢলে পড়ে সে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, কারো সঙ্গে পূর্বশক্রতা থাকতে পারে তার। আর ওই পূর্বশক্রতা থেকেই তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা। নিহত নুরুলের স্ত্রী কহিনুর বেগম জানান, প্রায়ই অধিক রাত করে বাড়িতে ফিরে থাকেন তার স্বামী নুরুল ইসলাম।

বুধবার রাত দেড়টার দিকে বাড়িতে ফিরতেই হঠাৎ করে চারপাশ থেকে বেশ কয়েকজন লোক নুরুলকে ঘিরে ফেলে। এরপর তাকে এলোপাতাড়ি কোপালে বাড়ির উঠান রক্তাক্ত হয়ে উঠে। একপর্যায়ে নুরুল মৃত্যুর কোলে ঢলে পড়ে।

জাস্ট নিউজ