মেঘনায় নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা নদীতে মালবাহী জাহাজ ও বালু ভর্তি বল্কহেডের সংঘর্ষে নিখোঁজ শ্রমিক ফারুক মিয়ার(২৮) লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে মেঘনা সেতু এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, নিখোঁজ শ্রমিকের লাশ মেঘনা নদীতে ভেসে ওঠার খবর এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়।


উল্লেখ্য, বুধবার সুনামগঞ্জ থেকে ফতুল্লাগামী এমভি প্রিন্স অব মধুখোলা নামে একটি মালবাহী জাহাজ মেঘনা সেতু এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু ভর্তি বল্কহেড রত্না-৩ এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বালু ভর্তি বল্কহেডে থাকা শ্রমিক ফারুক মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর
===============

গজারিয়ায় নিখোঁজ জাহাজ মাস্টারের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় বালুভর্তি ভলগেটের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ পাথরভর্র্তি জাহাজের মাস্টার ফারুক মিয়ার (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে মেঘনা সেতু এলাকা থেকে নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয় । তার বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ।

স্থানীয় এলাকাবাসী নিখোঁজ শ্রমিকের লাশ নদীতে ভেসে ওঠার খবর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেলা আড়াইটার দিকে তার লাশ উদ্ধার করে ।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে মেঘনঘাট থেকে একটি ভলগেট বালুভর্তি করে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয়। একই সময় অপর একটি জাহাজ পাথরবোঝাই করে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে মেঘনাঘাটের কাছে বালুভর্তি ভলগেট ও পাথরভর্তি মধ্যে সংঘর্ষ হলে জাহাজ থেকে সিটকে নদীতে পড়ে গেলে নিখোঁজ হন পাথরভর্র্তি জাহাজের নিখোঁজ মাস্টার ফারুক মিয়া। একপর্য়ায়ে বুধবার দুপুর ১টার দিকে ঢাকা থেকে ১০ সদস্যের একটি ডুবুরী দল নিখোঁজ ব্যক্তির খোঁজে উদ্ধার তৎপরতা শুরু করেও ওইদিন তার সন্ধান পাওয়া যায়নি ।

ঢাকা নিউজ এজেন্সি