স্কুলছাত্রীকে উত্যক্ত করায় মামলা, এক বখাটে গ্রেফতার

সামসুল হুদা হিটু: মুন্সীগঞ্জের দেওয়ারকান্দি গ্রামের স্কুলছাত্রী পপি আক্তারকে (১৫) উত্যক্ত ও মারধর করার ঘটনায় দায়ের করা মামলায় মাসুদ (১৮) নামের এক বখাটেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।সোমবার সকালে গ্রেফতারের পর দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে রোববার রাতে স্কুলছাত্রীর পিতা বাবুল দেওয়ান বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ বখাটেকে আসামি করে এ মামলা রুজু করেন।


জানা গেছে, সদর উপজেলার দেওয়ানকান্দি গ্রামের বাবুল দেওয়ানের মেয়ে ও বকুলতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী পপি আক্তারকে নুর মোহাম্মদ ও আলমসহ বখাটেরা উত্যক্ত করে। বিষয়টি জেনে বখাটেদের অভিভাবকদের জানালেও কোন কাজ হয়নি। এর মধ্যে শনিবার সকালে স্কুলছাত্রী পপি নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে স্কুলে যাওয়ার সময় সোলানীকান্দি চৌরাস্তার কাছে বখাটে নুর মোহাম্মদ, আলম, সোহাগ, মাসুদ ও আলাল নামের ৫ বখাটে তার গতিরোধ করে হাত ধরে টানাহেচঁরা করে এবং গালে থাপ্পর দিয়ে বিয়ে না করলে এসিড দিয়ে মুখ ঝলসে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনা অবগত হয়ে স্কুলছাত্রীর পিতা বাবুল দেওয়ান বাদি হয়ে রবিরার সন্ধায় সদর থানায় অভিযোগ দাখিল করলে রাতে তা মামলা হিসেবে নথিভূক্ত করা হয়।


সদর থানার এসআই আব্দুল্লাহ আল মামুন জানান, বখাটে ও মামলার এজাহারভূক্ত আসামী মাসুদকে গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওয়ান নিউজ