গজারিয়ায় ট্রাকচাপায় আহত ২ রিকশা আরোহীর মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদি বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার রাতে ট্রাকচাপায় আহত দুই রিকশা আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে ও শুক্রবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় শুক্রবার রাতে ঘটনাস্থলেই একজন মারা যান। এ নিয়ে ট্রাক চাপায় নিহতের সংখ্যা তিনে দাঁড়ালো।

নিহতরা হলেন-গজারিয়া উপজেলার তেঁতুইতলা গ্রামের হাজী শরীয়তউল্লাহ (৭৫), ইমতিয়াজউদ্দিন প্রধান (৮৪) ও জালাল মিয়া (৬০)।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় মহাসড়কের জামালদি বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি ট্রাক একটি রিকশাকে চাপা দেয়ে। এতে ঘটনাস্থলেই হাজী শরীয়তউল্লাহ (৭৫) মারা যান এবং রিকশাচালকসহ তিনজন আহত হন।

আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইমতিয়াজউদ্দিন প্রধান (৮৪) নামে অপর এক বৃদ্ধ মারা যান।

পরে শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জালাল মিয়া (৬০) নামে অপর আর এক বৃদ্ধ মারা যান।

এদিকে, ট্রাকচাপায় তিনজন নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ এলাকাবাসী শনিবার দুপুরে জামালদি বাসস্ট্যান্ড এলাকায় থাকা ১০/১২টি সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে।

এ প্রসঙ্গে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন অটোরিকশা ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে জানান, জামালদি বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ ভাবে গড়ে ওঠা অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদ করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর