শ্রীনগরে হেলিপ্যাডে বালু চাঁপা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের শ্রীনগরে হেলিপ্যাডে বালু চাঁপা অবস্থায় হাত-পা বাঁধা অজ্ঞাত পরিচয়ের যুবকের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার সমষপুর এলাকাস্থ হেলিপ্যাড থেকে লাশটি উদ্ধার করা হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ শেখ মাহবুবুর রহমান জানান, এলাকাবাসী হেলিপ্যাড থেকে পঁচা-দুর্গন্ধ শুকতে পায়। এতে কৌতুহল বশত: এলাকাবাসী সেখানে গেলে বালুর নীচে চাঁপা লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ যুবকের লাশ উদ্ধার করে। তিনি দাবি করেন- হাত-পা বেঁধে শ্বাসরোধ করে যুবককে সপ্তাহ খানেক আগে অন্য কোথাও হত্যা করে দুর্বৃত্তরা।পরে লাশটি গুম করার উদ্দেশ্যে হেলিপ্যাডের মধ্যে বালু চাঁপা দেয়। লাশ এতই বিকৃত হয়ে উঠেছে যে, যুবককে চেনা দুস্কর। এ ঘটনায় শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি
===========

শ্রীনগরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জেলার শ্রীনগর সমশপুর হেলিপ্যাড এলাকা থেকে বালু চাপা দেওয়া অবস্থায় অজ্ঞাত (৩০) এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে শ্রীনগর থানা পুলিশ।


শুক্রবার বেলা ১১টার দিকে হাত পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে, কে বা কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর