সভাপতিসহ ৮টিতে আওয়ামী লীগ, সাধারণ সম্পাদকসহ ৭টিতে বিএনপি জয়ী

Advt.Election_Presedent_Secretryআইনজীবী সমিতির নির্বাচন
মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ৮টিতে আওয়ামী লীগ ও সাধারণ সম্পাদকসহ ৭টিতে বিএনপি জয়ী হয়েছে।

রবিবার অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে সভাপতি একেএম নাসিরুজ্জামান খান, সহ সভাপতি হয়েছেন আবদুল্লাহ আল- মাহমুদ আনোয়ার, সহ-সম্পাদক মাহাবুবুর রহমান সবুজ, দফতর সম্পাদক মুহম্মদ হোসেন আলী রানা, ধর্ম সম্পাদক পদে আলমগীর কবির, সদস্য পদে মো. নুর হোসেন, মনির হোসেন ও আতিকুর রহমান জুয়েল নির্বাচিত হয়েছেন। এছাড়া বিএনপির জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেল থেকে সাধারণ সম্পাদক মুহাম্মদ পদে মাসুদ আলম, সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম মাহমুদ, কোষাধ্যক্ষ হান্নান মিয়া জুয়েল, লাইব্রেরী সম্পাদক রেজাউর রাজ্জাক প্যারট, নাট্য সম্পাদক মুজিবুর রহমান শেখ, সদস্য পদে হাবিবুর রহমান খান ও আকলিমা আক্তার সুপ্তি নির্বাচিত হয়েছেন ।

প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট ছালাহউদ্দিন ঢালী এই তথ্য দিয়ে জানান, মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এই নির্বাচনে ২৬৬ ভোটারের মধ্যে ২৬৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্ধারিত সময়ের কয়েক কিছু পরে কেন্দ্রে প্রবেশের কারণে একজন সংসদ সদস্যসহ দুই ভোটার ভোট প্রদান করতে পারেননি। আরেকজন ভোটার অনুপস্থিত ছিলেন।

রাত পৌনে ২টায় বেসরকারীভাবে ১৪টি পদে ফলাফল ঘোষণা করা হয়। একটি সহ-সভাপতি পদে পনঃগণার আবেদনের কারণে সোমবার বিকালে নিস্পত্তি করা হয়।

মুন্সীগঞ্জ নিউজ

========================

নাসিরুজ্জামন সভাপতি – মাসুদ আলম সা. সম্পাদক: মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

ব.ম শামীম: মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ফলাফল রোববার গভীর রাতে ঘোসনা করা হয়েছে। এতে আওয়ামীলীগ প্যানেলের এড. নাসিরউজ্জামান সভাপতি ও বিএনপি প্যানেলের এড. মাসুদ আলম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর আগে রোববার সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১৫ সদস্য বিশিষ্ট কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে এড. সাইফুল ইসলাম মাহমুদ (বিএনপি), সহ-সভাপতি পদে এড.আনোয়ার আল মামুন (আ’লীগ), সহ- সাধারণ সম্পাদক পদে এড. সবুজ (আ’লীগ), লাইব্রেরী সম্পাদক পদে এড. রেজাউর রাজ্জাক প্যারট(বিএনপি), দপ্তর সম্পাদক পদে এড. হোসেন আলী (আ’লীগ), কোষাদক্ষ পদে এড. হান্নান মিয়া জুয়েল (বিএনপি), ধর্ম বিষয়ক ও সমাজকল্যান সম্পাদক পদে এড. আলমগীর কবির (আ’লীগ), ক্রীড়া ও নাট্য সম্পাদক পদে এড. মজিবুর রহমান সেখ (বিএনপি), কার্যকরী সদস্য পদে এড. হাবীবুর রহমান (বিএনপি), এড. মনির হোসেন (আ’লীগ), এড.জুয়েল (আ’লীগ), আকলিমা আকতার সুপ্তি (বিএনপি), এড. নুর হোসেন (আ’লীগ) নির্বাচিত হয়েছেন।