অজ্ঞাত দুই যুবতীর লাশ উদ্ধার

srinagar deadbody30juneমুন্সীগঞ্জের শ্রীগর ও লৌহজংয়ে অজ্ঞাত পরিচয়ের দুই যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে ও সকালে ওই মরদেহ ২টি উদ্ধার করা হয়।

লৌহজং থানার এসআই মো. জুলহাসউদ্দিন জানান, মৌছামান্দ্রা খালের পাড়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে দুপুর সোয়া একটার দিকে অজ্ঞাত পরিচয়ের (১৮) গলিত লাশটি উদ্ধার করে পুলিশ। লাশটি ২৫-৩০ দিন আগের হবে বলে তিনি জানান।

শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে ঢাকা-দোহার মহাসড়কের শ্রীনগরের পুসারিপাড়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের (২২) ওই তারুণীর লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কে বা কারা হত্যা করে রাস্তায় ফেলে রাখে এবং কি কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। সনাক্ত করার চেষ্টা চলছে। লাশটির গলায় লাল রংয়ের ওড়না দিয়ে ফাঁসি দেওয়া ছিল ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। যুবতীর পড়নে হলুদ প্রিন্টের সেলোয়ার-কামিজ এবং গলায় ও কানে স্বর্ণালঙ্কার পড়া ছিল। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি

==================

শ্রীনগরে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার পুসারিপাড়া ঢাকা-দোহার সড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুব রহমান বাংলানিউজকে জানান, সকালে স্থানীয় গ্রামবাসী ওই এলাকা দিয়ে যাওয়ার সময় এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, কে বা কারা এবং কি কারণে তাকে হত্যা করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর
====================

শ্রীনগরে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার
srinagar deadbody30june
আরিফ হোসেন: ঢাকা-মাওয়া মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত যুবতীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দিন সকালে উপজেলার শ্রীনগর-দোহার সড়কের বাইপাশের মোড় থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, লাশটির গলায় লাল রংয়ের ওরনা দিয়ে ফাঁসি দেওয়া ছিল ও পায়ে আঘাতের চিন্হ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, যুবতীর পড়নে হলুদ প্রিন্টের সেলোয়ার-কামিজ এবং গলায় ও কানে স্বর্ণা অলংকার পড়া ছিল। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে