অ্যানার্জী ড্রিংক খেয়ে এক ব্যক্তি নিহত

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর গোসাইবাগ গ্রামে শুক্রবার দুপুরে অ্যানার্জী ড্রিংক খেয়ে অসুস্থ হয়ে হজরত আলী ঢালী (৫০) নামে ব্যক্তি মৃত্যু বরন করেছে। দুপুর আড়াইটার দিকে মারাত্নক অসুস্থ অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

শহর উপকন্ঠের মুক্তারপুর গোসাইবাগ গ্রামের সলিম ঢালীর ছেলে। নিহত হজরত আলী ঢালী সদর উপজেলার রিকাবী বাজার এলাকার মুরগী ব্যবসায়ী।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার রহমত উল্লাহ হজরত ঢালীর মৃত্যু নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন একটি ষ্টেশনারী দোকান থেকে স্পিড নামীয় এক বোতল অ্যানার্জী ড্রিংক পান করলে তিনি অসুস্ত হয়ে পড়েন।

এতে তাৎক্ষনিক তাকে হাসপাতালে আনার পর তিনি মারা যান। নিহতের বাবা বৃদ্ধ সলিম ঢালী বিশ্বাস করতে চান না তার ছেলের মৃত্যু হয়েছে। তিনি কান্না জড়িত কন্ঠে বলেন- প্রচন্ড গরমে দোকান থেকে স্পিড নামের একটি অ্যানার্জী ড্রিংক খেলে সে অসস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে আনা হয়।

যমুনা নিউজ
===========

মুন্সীগঞ্জে এনার্জী ড্রিংক খেয়ে ব্যবসায়ী নিহত

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর গোসাইবাগ গ্রামে এনার্জী ড্রিংক খেয়ে অসুস্থ্য হয়ে হজরত আলী ঢালী (৫০) নামে ব্যক্তি মৃত্যু বরন করেছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে মারাতœক অসুস্থ্য অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। শহর উপকন্ঠের মুক্তারপুর গোসাইবাগ গ্রামের সলিম ঢালীর ছেলে। নিহত হজরত আলী ঢালী সদর উপজেলার রিকাবী বাজার এলাকার মুরগী ব্যবসায়ী।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার রহমত উল্লাহ হজরত ঢালীর মৃত্যু নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন একটি স্টেশনারী দোকান থেকে স্পিড নামীয় এক বোতল এনার্জী ড্রিংক অসুস্থ্য পান করলে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। এতে তাৎক্ষনিক তাকে হাসপাতালে আনার পর তিনি মারা যান।

ঢাকা নিউজ এজেন্সি